সর্বশেষ সংবাদ
হোম / ক্রাইম সংবাদ / স্বামীর সহযোগিতায় তার স্ত্রীকে কয়েক দফায় ধর্ষণ!
12356485155

স্বামীর সহযোগিতায় তার স্ত্রীকে কয়েক দফায় ধর্ষণ!

সাতক্ষীরা প্রতিনিধি:

গৃহবধূকে ধর্ষণের দায়ে স্বামীসহ দুই জনের যাবজ্জীবন কারাদন্ড ও ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন আদালত। গতকাল দুপুরে সাতক্ষীরা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক হোসনে আরা আক্তার এ সাজা প্রদান করেন।

সাজাপ্রাপ্ত আসামিরা হলো, গৃহবধূর স্বামী  সাতক্ষীরা সদর উপজেলার ওয়ারিয়া গ্রামের নিমাই মোড়ল (৩৫) ও মৃত অতুল কুমার ঘোষের ছেলে তপন কুমার ঘোষ (৪০)।

মামলার বিবরণে জানা যায়, ২০০০ সালে সাতক্ষীরা সদর উপজেলার ওয়ারিয়া গ্রামের জয় মোড়লের ছেলে নিমাই মোড়লের সঙ্গে খুলনা জেলার কয়রা উপজেলার বেতকাশি গ্রামের বঙ্কিম চন্দ্র সরকারের মেয়ের সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর নিমাই মোড়লের স্ত্রী জানতে পারেন তার স্বামী একজন মাদকাসক্ত। আর তার এই মাদকের টাকা সরবরাহ করতো তারই বন্ধু তপন কুমার ঘোষ।

এক পর্যায়ে তপন তার বন্ধু নিমাই মোড়লের সহযোগিতায় তার স্ত্রীকে কয়েক দফায় ধর্ষণ করে। বিষয়টি নিয়ে ওই গৃহবধূর সঙ্গে তার স্বামী ও স্বামীর বন্ধু তপনের সঙ্গে মনোমালিন্য হয়। এরই জের ধরে ২০০৬ সালের ১০ ফেব্রুয়ারি রাত ১২ টার দিকে তপন তার বন্ধু নিমাই মোড়লের ঘরে ঢুকে তার স্ত্রীকে ধর্ষণ করার চেষ্টা করে।

এতে ওই গৃহবধূ বাধা দিলে তার স্বামী নিমাই মোড়লের সহযোগিতায় তপন তার যৌনাঙ্গে লাঠি দিয়ে আঘাত করে।

আরও দেখুন

road_accident

কুমিল্লা চৌদ্দগ্রামে নিয়ন্ত্রন হারিয়ে যাত্রীবাহি বাস খাদে, আহত ১০

একেপলাশ, কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে চট্রগ্রামগামী সোনিয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook