সর্বশেষ সংবাদ
হোম / বিশ্বজুজুড়ে / ৭৫ জন কিশোরকে বলাৎকার করেছে এইডস আক্রান্ত থাই সেনা!
raping-man

৭৫ জন কিশোরকে বলাৎকার করেছে এইডস আক্রান্ত থাই সেনা!

অনলাইন ডেস্ক:

প্রায় ৭৫ জন কিশোরকে বলাৎকার করেছে এইডস আক্রান্ত এক থাই সেনা। জানা গেছে, এসব ‘ধর্ষিত’ কিশোরদের বেশিরভাগের বয়স, ১৩-১৮’র মধ্যে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে উত্তরপূর্ব থাইল্যান্ডের খোন কেন প্রদেশে।

সংবাদ সংস্থা এএফপি সূত্রে জানা গেছে, খোন কেন প্রদেশে বসবাসকারী ৪৩ বছর বয়সী অভিযুক্ত ওই সেনা কর্মকর্তা একটি সমকামী ‘ডেটিং অ্যাপ’-এ নিজের ভুয়ো প্রফাইলের মাধ্যমে এই কিশোরদের আমন্ত্রণ জানাত। দেখা করার পর ওই কিশোরদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়াত। এর পর ‘ডেটিং অ্যাপ’-এ পাঠানো ছবির ভিত্তিতে ওই কিশোরদের ভয় দেখিয়ে জোর করে যৌনসঙ্গমে বাধ্য করত সে।

এ ব্যাপারে থাইল্যান্ডের টেকনোলজি ক্রাইম টাস্ক ফোর্সের আধিকারিক (ডেপুটি) সুরাচাতে হাকপার্ন জানান, অভিযোগের ভিত্তিতে ওই সেনা কর্মকর্তাকে ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদে বলাৎকারের অভিযোগ স্বীকার করেছে অভিযুক্ত।

হাকপার্ন আরো জানান, এই ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে মোট ছয়টি মামলা দায়ের করা হয়েছে, যার মধ্যে অপ্রাপ্তবয়ষ্কদের প্রতারণা, বলাৎকার, যৌন নিপীড়নের মতো গুরুতর অভিযোগ রয়েছে। এর মধ্যে অপ্রাপ্তবয়ষ্কদের ধর্ষণ ও যৌন নিপীড়নের দায়ে সর্বাধিক ২০ বছরের জেল হতে পারে ওই সেনার।

সূত্র: জি নিউজ

আরও দেখুন

Einsteins

৩২ হাজার ডলারে বিক্রি হলো আইনস্টাইনের চিঠি!

অনলাইন ডেস্ক: বিজ্ঞানী আলবার্ট আইনস্টাইনের হাতে লেখা একটি চিঠি নিলামে বিক্রি হয়েছে। মঙ্গলবার জেরুজালেমে চিঠিটি ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com
Facebook