সর্বশেষ সংবাদ
প্রবাসী স্বামীর অনুপস্থিতিতে যুবকের সাথে শারীরিক সম্পর্ক, মেয়ের দিকেও লোলুপ দৃষ্টি বাধ্য হয়ে থানায় প্রবাসীর স্ত্রী গৌরনদীতে দু’পক্ষের সংঘর্ষ, নারীসহ আহত ৮ গোমস্তাপুরে মাদকসহ আটক চার তাইওয়ানে ৬.০ মাত্রার ভূমিকম্প বাবাকে নতুন জীবন দিলেন ১৯ বছরের মেয়ে দুর্যোগ-দুর্ঘটনা মোকাবেলায় ব্যক্তিগত পর্যায়েও সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী আগামী দিনে সবুজ ও পরিষ্কার শক্তির উৎস সৌরশক্তি : পরিকল্পনামন্ত্রী দারিদ্র বিমোচন সহায়ক বাজেট প্রণয়নের আহ্বান: স্পিকার নারীর প্রতি সহিংসতা রোধে শিক্ষা প্রতিষ্ঠানে অভিযোগ বক্স রাখার সুপারিশ গ্রেপ্তারকালে পেরুর সাবেক প্রেসিডেন্টের আত্মহত্যা
হোম / দেশজুড়ে / তারাই খুনিদের পক্ষ নিয়েছে , যাদের হাতে রক্তের দাগ রয়েছে
images

তারাই খুনিদের পক্ষ নিয়েছে , যাদের হাতে রক্তের দাগ রয়েছে

এম সংবাদ:

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর বিচারহীনতার সংস্কৃতি থেকে বেরিয়ে আসতে ৭১’র মানবতাবিরোধী অপরাধ, ৭৫’র হত্যাকান্ড ও আগুনসন্ত্রাসীদের বিচারের আওতায় আনার চেষ্টা চালাচ্ছে।

তিনি বলেন, মনে রাখতে হবে, যাদের হাতে রক্তের দাগ রয়েছে, তারাই খুনিদের পক্ষ নিয়েছে। সে জন্যই পাকিস্তানও বদলায়নি, জামায়াতও বদলায়নি। এমনকি বেগম খালেদা জিয়াও বদলায়নি।

শুক্রবার সকালে কুষ্টিয়া সার্কিট হাউজে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

জামায়াত নেতা মতিউর রহমান নিজামীর ফাঁসি কার্যকরের পর তুরস্কের রাষ্ট্রদূত প্রত্যাহার প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ইনু আরও বলেন, যে যাই বলুক না কেন, ৭১’র খুনিদের রেহাই নেই। আগুন সন্ত্রাসীদেরও রেহাই নেই। দেশ ও বিদেশে যাদের হাতে রক্তের দাগ আছে তারাই খুনিদের পক্ষ নেয়।

এ সময় কুষ্টিয়ার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুজিব উল ফেরদৌস, অতিরিক্ত পুলিশ সুপার জয়নাল আবেদীন, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপনসহ জাসদ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আরও দেখুন

Sheikh-Hasina-PM

দুর্যোগ-দুর্ঘটনা মোকাবেলায় ব্যক্তিগত পর্যায়েও সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী

সিনিয়র রিপোর্টার: বিভিন্ন দুর্ঘটনা মোকাবেলায় সংশ্লিষ্ট সংস্থাগুলোকে ব্যবস্থা নেওয়ার পাশাপাশি ব্যক্তিগত পর্যায়েও সবাইকে নিরাপত্তা সচেতন ...

Leave a Reply

%d bloggers like this: