হোম / বিনোদন / দুই বাংলায় দাপিয়ে বেড়াচ্ছেন সোহানা সাবা
01-

দুই বাংলায় দাপিয়ে বেড়াচ্ছেন সোহানা সাবা

এম সংবাদ বিনোদন:

দুই বাংলায় দাপিয়ে বেড়াচ্ছেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী সোহানা সাবা। সুদক্ষ অভিনয়ের মাধ্যমে তিনি একের পর এক চলচ্চিত্রে অভিনয় করে চলেছেন। আগামী জুনে সাবা অভিনীত ‘ষড়রিপু’ নামের ছবিটি কলকাতায় মুক্তি পেতে যাচ্ছে। এর মধ্য দিয়ে টালিগঞ্জের রুপালি পর্দায় অভিষেক ঘটতে যাচ্ছে তার। এই ছবির মাধ্যমে নিজের বলয় ভেঙেছেন সাবা। সম্প্রতি প্রকাশিত ছবিটির একাধিক গান ও ট্রেলারে আবেদনময়ী রূপে দেখা গেছে তাকে। তবে আগের ছবিগুলোতে সাবা এক ধরনের নন-গ্ল্যামারাস এবং সহজাত নারীর ইমেজ তৈরি করেছিলেন। কিন্তু এবার সেটা থাকছে না। ‘ষড়রিপু’তে যেন সাবার সৌন্দর্য ঠিকরে পড়ছে! একই সঙ্গে আবেদনময়তা ও সাহসী ইমেজ ফুটে উঠেছে তার।
অয়ন চক্রবর্তী পরিচালিত ছবিতে সাবার সহশিল্পী ইন্দ্রনীল, রজতাভ দত্ত, চিরঞ্জিৎ চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, সুদীপ্তা চক্রবর্তী প্রমুখ। সম্প্রতি মুক্তি পাওয়া ছবিটির ‘এই রাত’ শিরোনামের গানে সাবাকে বেশ খোলামেলা পোশাকে আবিষ্কার করা গেছে।
এ প্রসঙ্গে সাবা বলেন, ‘ওপার বাংলার ছবিতে অভিনয় দীর্ঘদিনের স্বপ্ন ছিল। এই স্বপ্ন পূরণ করতে পেরে আমি ধন্য। কলকাতায় প্রথমবারের মতো আমার অভিনীত ছবি মুক্তি পেতে যাচ্ছেথ এটা ভাবতে ভালো লাগছে। আমার দীর্ঘদিনের অভিনয় ক্যারিয়ারের সব প্রতিভা দিয়েই ছবিটিতে অভিনয় করেছি। আশা করি, ছবিটি দেখে টালিগঞ্জের দর্শকরা মুগ্ধ হবেন। এই ছবিতে কাজ করার সময় আমি মাথায় রেখেছি, সেই দেশে বাংলাদেশের একজন প্রতিনিধি হয়ে অভিনয় করছি। কারণ, সেই দেশের দর্শকরা বাংলাদেশের অভিনয়শিল্পীদের খুব পছন্দ ও সম্মান করেন।’
ত্রিভুজ প্রেমের দ্বন্দ্ব নিয়ে ‘ষড়রিপু’ ছবির কাহিনী গড়ে উঠেছে। এই ছবিতে সোহানা সাবাকে ‘রাকা চৌধুরী’ নামের একটি চরিত্রে রূপদান করতে দেখা যাবে। এতে সাবা নিজেকে বেশ রূপবতী ও বুদ্ধিমতী তরুণী হিসেবে মেলে ধরেছেন। তার স্বামী চরিত্রে অভিনয় করেছেন রজতাভ দত্ত। তার প্রেমিকের চরিত্রে রয়েছেন ইন্দ্রনীল। ছবিতে নিজের প্রায় দ্বিগুণ বয়সী ‘যোশুয়া’ নামের একজনকে রাকা বিয়ে করলেন কেন। শুধুই টাকার লোভে? সেটাও রহস্য। রাকার শখ হীরা সংগ্রহ করা। হীরার বিষয়ে তার জ্ঞানও প্রচুর।
গত বছর কলকাতার বিভিন্ন স্থানে ছবিটির শুটিং শেষ হয়েছে।
এর আগে সাবা অভিনীত ‘আয়না’, ‘চন্দ্রগ্রহণ’, ‘খেলাঘর’, ‘প্রিয়তমেষু’ ও ‘বৃহন্নলা’ ছবি মুক্তি পেয়েছে। এসব ছবিতে তার অভিনয় দারুণ প্রশংসিত হয়েছে। এ ছাড়া চলচ্চিত্রের পাশাপাশি ছোটপর্দায় নিয়মিত অভিনয় করছেন সোহানা সাবা। তার অভিনীত বেশক’টি ধারাবাহিক নাটক বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার হচ্ছে। এগুলো হচ্ছে- হাবিব মাসুদের ‘খেলাঘর’, আফসানা মিমির ‘সাতটি তারার তিমির’ অঞ্জন আইচের ‘জীবিত ও মৃত’, অনিরুদ্ধ রাসেলের ‘টাইম’ ইত্যাদি। আসছে ঈদ উপলক্ষে একাধিক খ- নাটক ও টেলিছবিতে অভিনয় করছেন সাবা।

আরও দেখুন

lakshmi-rai-1903071235

একাধিক পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্ক, গর্ভবতী অভিনেত্রী লক্ষী রাই

বিনোদন ডেস্ক:  ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী লক্ষী রাই। রুপালি পর্দায় তার পথ চলা ১৫ ...

Leave a Reply

%d bloggers like this: