হোম / বিনোদন / ‘বাদল বরিষণে’ নাটকে জুটি বাধছেন চঞ্চল-মিলি
10

‘বাদল বরিষণে’ নাটকে জুটি বাধছেন চঞ্চল-মিলি

এম সংবাদ  বিনোদন:

২০০৯ সালে গিয়াস উদ্দিন সেলিমের পরিচালনায় ‘মনপুরা’ ছবিতে জুটি বেঁধে দর্শকদের হৃদয় জয় করেছিলেন অভিনেতা চঞ্চল চৌধুরী ও অভিনেত্রী ফারহানা মিলি। সেই থেকে আর কোন চলচ্চিত্রে তাদের একসঙ্গে দেখা যায়নি, যদিও ছোটপর্দায় মাঝেমধ্যেই হাজির হয়েছেন। সেই ধারাবাহিকতায় জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১১৭তম জন্মদিন উপলক্ষে নির্মিত ‘বাদল বরিষণে’ নাটকে আবারো জুটি বেঁধেছেন চঞ্চল-মিলি।
কাজী নজরুলের গল্প অবলম্বনে ‘বাদল বরিষণে’ নাটকটি পরিচালনা করেছেন কৌশিক শংকর দাস। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন জিনাত হোসেন যুথী। এতে বিরহী নায়িকা কাজরী চরিত্রে অভিনয় করেছেন ফারহানা মিলি।
গত ১৩ ও ১৪ মে পূবাইল ও রূপগঞ্জের বিভিন্ন স্থানে নাটকটির দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে। নাটকে জুটি বাঁধা প্রসঙ্গে চঞ্চল বলেন, ‘মনপুরার পর থেকে বেশ কয়েকটি নাটকে আমরা একসঙ্গে অভিনয় করেছি। মূলত দর্শক ও নির্মাতাদের কারণেই এটা সম্ভব হয়েছে। তবে এবার প্রথমবারের মতো নজরুলের নাটকে মিলির সঙ্গে কাজ করলাম। আশা করছি সবার ভালো লাগবে।’
এদিকে নিজের চরিত্র প্রসঙ্গে মিলি বলেন, ‘কাজরী চরিত্রটি আমার মন ছুঁয়ে গেছে। কবি নজরুল বাংলার বিরহী নায়িকার এক অপূর্ব ছবি এঁকে গেছেন এ চরিত্রের মাধ্যমে। এমন চরিত্রে অভিনয় করতে পেরে নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে। আশা করছি, নাটকটি সবার কাছে ভালো লাগবে।’
উল্লেখ্য, আগামী ২৫ মে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১১৭তম জন্মদিন উপলক্ষে স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল আরটিভিতে প্রচার হবে ‘বাদল বরিষণে’।

আরও দেখুন

lakshmi-rai-1903071235

একাধিক পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্ক, গর্ভবতী অভিনেত্রী লক্ষী রাই

বিনোদন ডেস্ক:  ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী লক্ষী রাই। রুপালি পর্দায় তার পথ চলা ১৫ ...

Leave a Reply

%d bloggers like this: