সর্বশেষ সংবাদ
হবু বরের সঙ্গে বেড়াতে গিয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রী নিহত ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচনের তফসিল ঘোষণা সখীপুরে প্রশাসনের সঙ্গে মতবিনিময় সভা সুষ্ঠু ভোটের নিশ্চয়তা পেলে কেন্দ্রে যাবেন ভোটাররা কুমিল্লা চৌদ্দগ্রামে বিকেলে প্রেমিকার আত্মহত্যা, খবর শুনে রাতে প্রেমিকের আত্মহত্যা ভারতে রোগীকে ঘুমের ইঞ্জেকশন দিয়ে হাসপাতাল কর্মীদের সংঘবদ্ধ ধর্ষণ মক্কার জন্য ২৬০০ মেগাওয়াট সৌরবিদ্যুৎ উৎপাদনের পরিকল্পনা মহান স্বাধীনতা দিবস উপলক্ষে কাল এড়িয়ে চলবেন যেসব সড়ক আগামীকাল মহান স্বাধীনতা ও জাতীয় দিবস আজ রাত ৯টায় সারাদেশে পালিত হবে ব্ল্যাকআউট কর্মসূচি প্রিয় বান্ধবী শাহনাজের মৃত্যু সংবাদ শুনে তৃতীয়বার কাঁদলেন খালেদা জিয়া
হোম / ক্রাইম সংবাদ / স্বর্ণের দোকানে ডাকাতি বোমা ফাটিয়ে
11111111111

স্বর্ণের দোকানে ডাকাতি বোমা ফাটিয়ে

রাজশাহী সংবাদাতা:

রাজশাহী নগরীর ব্যস্ততম এলাকা গণকপাড়া মোড়ে অবস্থিত এম রায় জুয়েলারি দোকানে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাত পৌনে ৮টার দিকে স্বর্ণের ক্রেতা সেজে একদল যুবক জুয়েলার্সের দোকানের ভেতর প্রবেশ করে স্বর্ণ লুট করে। পরে জুয়েলার্সের মালিক মনিষ রায়কে ছুরিকাঘাত করে ব্যাপক ককটেলের বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়।
11111111111প্রত্যক্ষদর্শীরা জানায়, ডাকাত দল নগরীর গনকপাড়া মোড়ে ৮/১০টি বোমা বিস্ফোরণ ঘটিয়ে দ্রুত এলাকা ত্যাগ করে। এসময় বোমার আঘাতে শফিকুল ইসলাম মুকুল (৩৫) ও অজ্ঞাত নামের অপর এক পথচারী আহত হন। তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে দুটি ককটেল পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যার পর পরই হঠাৎ বিকট শব্দে বেশ কয়েকটি ককটেলের বিস্ফোরণে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে নগর পুলিশের একটি দল এসে জুয়েলারি ওই দোকান ঘিরে ফেলে। সেখানে ছুরিকাহত অবস্থায় জুয়েলারি দোকানের মালিক মনিষ রায়কে গুরুতর অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাকে উপর্যুপরি কোপানো হয়েছে বলে জানা গেছে। তার ঘাড়ে চাপাতির কোপ দেয়া হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।
এম রায় জুয়েলার্স দোকানের কর্মচারী টুকু জানান, সন্ধ্যার পর একটি সাদা মাইক্রোবাস নিয়ে ওই জুয়েলারি দোকানে প্রবেশ করে অন্তত ৪/৫ জন। আর বাইরে অবস্থান করছিলো আরো অন্তত ৬ জন। হঠাৎ করে বাইরে বেশ কয়েকটি বোমার বিস্ফোরণ ঘটানো হয়। এসময় আতঙ্কিত লোকজন ছুটাছুটি শুরু করলে জুয়েলারি দোকানে থাকা যুবকরা স্বর্ণ লুটপাট শুরু করে। এসময় বাধা দিতে গেলে জুয়েলার্সের মালিককে চাপাতি দিয়ে ব্যাপক কোপানো হয়। পরে নির্বিঘ্নে  তারা আরো বেশ কয়েকটি এলাকায় ককটেলের বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়।
রাজশাহীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদাত হোসেন খান জানান, ঘটনার পরপরই সেখানে পুলিশ পৌঁছে। তবে তার আগেই ডাকাতদল পালিয়ে যায়। তবে কী পরিমাণ স্বর্ণ লুট করা হয়েছে তা নিশ্চিতভাবে বলা যাচ্ছে না। তাদের আটকের চেষ্টা চলছে।

আরও দেখুন

IMG

কুমিল্লা চৌদ্দগ্রামে বিকেলে প্রেমিকার আত্মহত্যা, খবর শুনে রাতে প্রেমিকের আত্মহত্যা

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে বিকেলে প্রেমিকার গলায় ফাস দিয়ে আত্মহত্যার খবর শুনে রাতে প্রেমিক বিষপানে ...

Leave a Reply

%d bloggers like this: