হোম / মাঠে ময়দানে / গুজব উড়িয়ে দিলেন রোনালদো

গুজব উড়িয়ে দিলেন রোনালদো

এম সংবাদ স্পোর্টস:

দেপোর্তিভো লা করুনার বিপক্ষে প্রথমার্ধ শেষে আর মাঠে না নামায় ক্রিস্টিয়ানো রোনালদোকে ঘিরে ইনজুরির গুজব রটে। তবে ভক্ত-সমর্থকদের উদ্বেগের কারণ নেই। এমন খবর রীতিমতো উড়িয়েই দিয়েছেন রিয়াল মাদ্রিদ তারকা।
লা লিগায় মৌসুমের শেষ ম্যাচটিতে (১৪ মে) ৭ ও ২৫ মিনিটে দেপোর্তিভোর জালে বলা জড়ান রোনালদো। শেষ পর্যন্ত ২-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে গ্যালাকটিকোর। কিন্তু বিরতির পর পর্তুগিজ অধিনায়ককে আর মাঠে নামাননি কোচ জিনেদিন জিদান। তখনই সিআর সেভেনকে ঘিরে ইনজুরি গুজব ছড়ায়। তার পা মচকে গেছে বলেও গুঞ্জন ওঠেছিল।
অবশ্য, অনেকেই মনে করছেন, চ্যাম্পিয়নস লিগের ফাইনাল সামনে রেখেই রোনালদোকে বিশ্রামে রেখেছিলেন জিদান। কেননা, একই সময়ের অপর ম্যাচে লুইস সুয়ারেজের হ্যাটট্রিকে গ্রানাদাকে ৩-০ গোলে হারায় বার্সেলোনা। প্রথমার্ধেই বার্সা দুই গোলে এগিয়ে থাকাতেই হয়তো শিরোপার আশা ছেড়ে দেন রিয়াল কোচ। শেষ পর্যন্ত এক পয়েন্টের লিড নিয়ে টানা দ্বিতীয়বারের মতো লিগ শিরোপা উল্লাসে মাতে কাতালানরা।
গুরুতর ইনজুরি কিংবা ফিটনেস সমস্যার কথা প্রত্যাখ্যানই করেছেন রোনালদো। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি কেমন অনুভব করছি? এটা কী আপনারা ম্যাচে দেখেননি? আমি ম্যাচ খেলার জন্য ফিট আছি।’
আগামী ২৮ মে ইউরোপ শ্রেষ্ঠত্বের লড়াইয়ে মুখোমুখি হবে দুই নগর প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ ও অ্যাতলেতিকো মাদ্রিদ। তিন মৌসুমের মধ্যে দ্বিতীয়বারের মতো চ্যাম্পিয়নস লিগের ফাইনাল ‘মাদ্রিদ ডার্বি’ ম্যাচে রূপ নিচ্ছে। মিলানের সান সিরোতে বাংলাদেশ সময় দিবাগত রাত পৌনে ১টায় শিরোপা নির্ধারণী হাইভোল্টেজ ম্যাচটি শুরু হবে।

আরও দেখুন

image

দুই বছর ধরে পরিকল্পনা ছিল লক্ষ্য ছিল বাংলাদেশের ক্রিকেটাররা

স্পোর্টস্ ডেস্ক : নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে ভয়াবহ এই হামলায় হামলাকারীর লক্ষ্য ছিল বাংলাদেশ ক্রিকেটাররা। হামলার ...

Leave a Reply

%d bloggers like this: