সর্বশেষ সংবাদ
টেকনাফে রোহিঙ্গা যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার মাদকের হাত থেকে শিশুদের রক্ষা করতে হবে : প্রধানমন্ত্রী মৌলভীবাজারের কুলাউড়ায় একই পরিবারের ৫ জনের ইসলাম গ্রহণ! অর্থমন্ত্রীর সামনে কোরআন পড়ে ঘুষ না খাওয়ার শপথ নিলেন ব্যাংকাররা এক দিনেই বিয়ে করলেন বিশ্ববিদ্যালয়ের ১২ হাজার ছাত্র-ছাত্রী! গোপালগঞ্জে মোমবাতি প্রজ্জ্বলনের মধ্য দিয়ে গণহত্যা দিবস পালিত চীনের সঙ্গে বাণিজ্যিক চুক্তি করতে যাচ্ছে ফ্রান্স ৭১-এ সংঘটিত গণহত্যার স্বীকৃতি চাইলো আন্তর্জাতিক সম্প্রদায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন মুক্তিযুদ্ধের বীরশহীদদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
হোম / বিনোদন / ঢালিউডে চলছে শাকিব রাজত্ব
01-

ঢালিউডে চলছে শাকিব রাজত্ব

এম সংবাদ বিনোদন:

ঢালিউডে শাকিব খানের রাজত্ব চলছে। গত এক দশক ধরে তিনি তার সিংহাসন ধরে রেখেছেন। ইতোমধ্যে অনেক নবাগত চিত্রনায়কের আবির্ভাব ঘটলেও তার ক্যারিয়ারে বিন্দুমাত্র ভাটা পড়েনি। গত কয়েক বছর ধরে শুধু তার ছবিই সুপারহিট হচ্ছে। চলচ্চিত্রের এ দুর্দিনে শাকিব খানই পরিচালকদের ভরসার জায়গা দখল করে আছেন।

বর্তমানে শাকিব খান সর্বাধিক দশ ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। এগুলো হচ্ছেথ ‘শিকারি’, ‘বসগিরি’, ‘মেন্টাল’, ‘ভালোবাসা ২০১৬’, ‘স¤্রাট’, ‘রাজনীতি’, ‘পাঙ্কু জামাই’, ‘ধূমকেতু’, ‘শুটার’ ও ‘সত্তা’।

শাকিব খান এখন ‘বসগিরি’ শীর্ষক চলচ্চিত্রের শুটিং করছেন। শামীম আহমেদ রনি পরিচালিত এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন নবাগত বুবলি। এ ছাড়া এরই মধ্যে পরিচালক শামীম আহমেদ রনির ‘মেন্টাল’ শীর্ষক ছবির অধিকাংশ শুটিং শেষ করেছেন শাকিব। এতে তার বিপরীতে অভিনয় করেছেন তিশা, আঁচল ও পড়শী। আগামী ঈদে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

শাকিব খান সম্প্রতি বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনার ‘শিকারি’ শীর্ষক ছবির প্রথম লটের শুটিং সম্পন্ন করেছেন। বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের এসকে মুভিজ প্রযোজিত এ ছবির মাধ্যমে শাকিব খানের সঙ্গে প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়ে অভিনয় করছেন টালীগঞ্জের মিষ্টি মেয়ে শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

এ ছবি প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘শিকারি ছবিটি নিয়ে আমি খুবই আশাবাদী। দুই বাংলার এ ছবিটির শুটিং খুব যতœ নিয়ে করা হচ্ছে। আমি আশা করছি, ইতোমধ্যে যতগুলো যৌথ প্রযোজনার চলচ্চিত্র নির্মিত হয়েছে, তার মধ্যে এটি সবচেয়ে ব্যবসাসফল ছবি হবে।’ ‘শিকারি’ ছবিটি পরিচালনা করছেন বাংলাদেশের জাকির হোসেন সীমান্ত ও কলকাতার জয় দেব মুখার্জি।

জি সরকারের ‘ভালোবাসা ২০১৬’ শীর্ষক ছবির শুটিং ২০১৪ সালে শুরু হয়। বর্তমানে এ ছবিটির কাজ প্রায় শেষের দিকে। এদিকে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘স¤্রাট’ শীর্ষক ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন অপু বিশ্বাস। এ ছবিটির শুটিংও প্রায় সম্পন্ন হয়েছে। মান্নান সরকার পরিচালিত ‘পাঙ্কু জামাই’ শীর্ষক ছবিটির শুটিং চলতি বছরের প্রথম দিকে শুরু হয়েছে। ইতোমধ্যে এ ছবির কাজ প্রায় অর্ধেক শেষ হয়েছে।

শফিক হাসানের ‘ধূমকেতু’ ও বুলবুল বিশ্বাসের ‘রাজনীতি’ শীর্ষক ছবির কাজও প্রায় শেষের দিকে। রাজু চৌধুরী পরিচালিত ‘শুটার’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন অপু বিশ্বাস। হাসিবুর রেজা কল্লোলের ‘সত্তা’ ছবিতে ভারতের পাওলি দামের বিপরীতে অভিনয় করছেন শাকিব। এ ছাড়া বেশকিছু চলচ্চিত্রে কাজের প্রস্তাব রয়েছে শাকিব খানের। চলমান শুটিং নিয়ে ব্যস্ততার কারণে এসব চলচ্চিত্রের সিডিউল মেলাতে পারছেন না তিনি।

শাকিব খান অভিনীত সর্বশেষ সাফিউদ্দিন সাফির ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী-টু’ শীর্ষক ছবিটি চলতি বছরের শুরুতে মুক্তি পায়। শাকিব অভিনীত উল্লেখযোগ্য অন্যান্য ছবির মধ্যে রয়েছেথ ‘অনন্ত ভালোবাসা’, ‘ঢাকাইয়া পোলা বরিশালের মাইয়া’, ‘সমাধি’, ‘চাচ্চু’, ‘কোটি টাকার কাবিন’, ‘দাদীমা’, ‘মায়ের মর্যাদা’, ‘পিতার আসন’, ‘আমার প্রাণের স্বামী’, ‘প্রিয়া আমার প্রিয়া’, ‘সাহেব নামে গোলাম’, ‘দেবদাস’ প্রভৃতি।

আরও দেখুন

sss-5c88c22a10cc6

বাংলাদেশের সব সিনেমা হল ১২ এপ্রিল থেকে বন্ধ ঘোষণা!

বিনোদন ডেস্ক: আন্দোলনের অংশ হিসেবে ১২ এপ্রিল থেকে দেশের সব সিনেমা হল বন্ধ রাখার ঘোষণা ...

Leave a Reply

%d bloggers like this: