হোম / বিনোদন / ‘কখনো এসো না ফিরে’ টেলিফিল্মে মেহজাবিন
03-

‘কখনো এসো না ফিরে’ টেলিফিল্মে মেহজাবিন

এম সংবাদ  বিনোদন:

দর্শকপ্রিয় অভিনেতা ও নাট্যনির্মাতা মাহফুজ আহমেদের নির্দেশনায় এবারই প্রথম অভিনয় করছেন এ প্রজন্মের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। মাহফুজ আহমেদের নির্দেশনায় তিনি ‘কখনো এসো না ফিরে’ টেলিফিল্মে অভিনয় করছেন। গতকাল থেকে রাজধানীর পূর্বাচলে টেলিফিল্মটির শুটিং শুরু হয়েছে। এতে একেবারেই একটি ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করছেন মেহজাবিন। তবে এতে মাহফুজ আহমেদ অভিনয় করছেন না বলে জানালেন তিনি।
মেহজাবিন বলেন, মাহফুজ ভাই একজন গুণী অভিনেতা। পাশাপাশি একজন দক্ষ নির্মাতাও বটে। তার সঙ্গে প্রথম কাজ করছি। কিছুটা ভয়তো কাজ করছেই। তবে আমার বিশ্বাস তিনি আমাকে সহযোগিতা করবেন এবং আমি আমার চরিত্রটি যথাযথভাবে ফুটিয়ে তুলতে পারবো। মাত্রতো কাজ শুরু করলাম। বেশ গোছানো ইউনিট। কাজ করে ভালো লাগছে। জানা গেছে, আসছে ঈদে ‘কখনো এসো না ফিরে’ টেলিফিল্মটি একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে।
এদিকে মেহজাবিন চৌধুরী আসছে ঈদ উপলক্ষে আরো বেশ কয়েকটি নাটক ও টেলিফিল্মে অভিনয় করবেন। পাশাপাশি নতুন বিজ্ঞাপনেও দেখা যাবে তাকে। তবে এখনো বাকি কাজগুলোর শিডিউল চূড়ান্ত হয়নি বলে জানান তিনি। উল্লেখ্য, মেহজাবিন অভিনীত সর্বশেষ ধারাবাহিক নাটক ছিল মাছরাঙা টিভিতে প্রচারিত ‘সুপারস্টার’। এরপর আর নতুন কোনো ধারাবাহিক নাটকে তাকে দেখা যায়নি।

আরও দেখুন

lakshmi-rai-1903071235

একাধিক পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্ক, গর্ভবতী অভিনেত্রী লক্ষী রাই

বিনোদন ডেস্ক:  ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী লক্ষী রাই। রুপালি পর্দায় তার পথ চলা ১৫ ...

Leave a Reply

%d bloggers like this: