হোম / বিনোদন / আবারও গানে ফিরেছেন ন্যান্সি
05

আবারও গানে ফিরেছেন ন্যান্সি

এম সংবাদ বিনোদন:

আবারও গানে ফিরেছেন জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনির ন্যান্সি। গত ৪ঠা মে তৃতীয় সন্তানের মা হয়েছেন তিনি। ময়মনসিংহের একটি বেসরকারি হাসপাতালে একটি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দেন ন্যান্সি। আর এ কারণেই বিরতিতে ছিলেন এ গায়িকা। তবে এ বিরতিটা দীর্ঘায়িত করেননি ন্যান্সি। আবারও নতুন করে গানে ফিরেছেন তিনি। আগামী কয়েকদিনের মধ্যেই বেশ কিছু নতুন গানে কণ্ঠ দেবেন এ তারকা। এ গানগুলো মূলত তৈরি হচ্ছে ঈদের জন্য। পাশাপাশি কয়েকটি চলচ্চিত্রের গানেও কণ্ঠ দেয়ার কথা রয়েছে তার। কাজগুলো শেষ করতে ইতিমধ্যে তিনি ময়মনসিংহ থেকে ঢাকায় এসেছেন।
এ প্রসঙ্গে ন্যান্সি বলেন, গান থেকে বেশিদিন আমি দূরে থাকতে পারি না। কেমন যেন খালি খালি লাগে। সে কারণেই আবারও কাজ শুরু করলাম। এখন আমি ও পরিবারের সব সদস্য খুব খোশ মেজাজে রয়েছি। কারণ ঘরের নতুন সদস্যকে নিয়ে সবাই বেশ উৎসবের মধ্য দিয়ে দিনযাপন করছি। তাই পরিবেশটাও আমাকে গানে ফেরার ক্ষেত্রে সাহায্য করেছে। সামনে বেশ কিছু নতুন গানের কথা চলছে। সেগুলো কাজ নিয়েই ব্যস্ত রয়েছি। এদিকে স্নেহাশীষ ঘোষের কথায় ন্যান্সি এরই মধ্যে নিজের দ্বৈত অ্যালবামের কাজ শেষ
করেছেন। এ অ্যালবামে তার সঙ্গে গান গেয়েছেন জনপ্রিয় সংগীত তারাকারা। এ অ্যালবামটি আসছে রোজার ঈদেই প্রকাশ পাবে। এর বাইরে কয়েকটি মিশ্র অ্যালবামের গানেও কণ্ঠ দিয়েছেন এ সংগীত তারকা। এ বিষয়ে তিনি বলেন, দ্বৈত অ্যালবামটির পরিকল্পনা বেশ ভালো লেগেছে। তাছাড়া এরকম অ্যালবাম আগে করিনি। আমার মনে গানগুলো ভালো লাগবে শ্রোতাদের।

আরও দেখুন

50826

দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন তাহসান!

বিনোদন ডেস্ক: অবশেষে বছরের বহুল প্রতীক্ষিত ছবি ‘যদি একদিন’ সিনেমাটি ৮ মার্চ বিশ্ব নারী দিবস ...

Leave a Reply

%d bloggers like this: