হোম / বিনোদন / পহেলা জুন শুরু ‘প্রেমী ও প্রেমী’র শুটিং
06-

পহেলা জুন শুরু ‘প্রেমী ও প্রেমী’র শুটিং

আখিঁ আক্তার :

শুরুতে আশিকী ছবির নাম ছিল প্রেমী ও প্রেমী। যৌথ প্রযোজনার এই ছবি শুরুর পর পরিচালক ছবির নাম পরিবর্তন করে রাখেন আশিকী। তবে প্রেমী ও প্রেমী নামটি ভীষণ রোমান্টিক বলে সেটি বাদ দেয়নি দুই বাংলার দুই প্রযোজনা প্রতিষ্ঠান।
গত বছর ঘোষণা দেওয়া ছবি ‘প্রেমী ও প্রেমী’ শুরু হতে একটু দেরি হয়।তবে এবার মনে হয় দিন গোনার সময় শেষ হয়ে এসেছে। কেননা, পহেলা জুন থেকেই শুরু হচ্ছে এ ছবির শুটিং। প্রথমে ছবিটিতে ওমের নাম বলা হলেও এখন জানা যায় ছবিটিতে অভিনয়ের জন্য নির্বাচন করা হয়েছে ঢাকাই ছবির অ্যাকশন হিরো খ্যাত জনপ্রিয় অভিনেতা আরেফিন শুভ ও নুসরাত ফারিয়াকে।
এ বিষয়ে আরেফিন শুভ বলেন, ‘আগামী মাসের ১ তারিখ থেকেই ‘প্রেমী ও প্রেমী’র শুটিং শুরু হচ্ছে। আমার বিপরীতে এই সিনেমাটিতে নুসরাত ফারিয়া রয়েছে। এখন সিনেমাটিতে অভিনয় করার জন্য প্রস্তুতি নিচ্ছি।’
আরেফিন শুভ জানান, গতকাল তিনি একটি বিজ্ঞাপনের শুটিং শেষ করলেন। এটি ছিল ক্রিসেন্ট লেদারের। এতে তার সঙ্গে মডেল হয়েছেন বেনজীর ইশরাত আখি।
প্রেমী ও প্রেমী সিনেমাটির শুটিং শুরু করা প্রসঙ্গে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ বলেন, আগামী মাসের ১ তারিখ থেকে এই সিনেমাটির শুটিং শুরু করছি আমরা। এতে আরেফিন শুভ ও নুসরাত ফারিয়াই থাকছে।
সিনেমাটি পরিচালনা করছেন জাকির হোসেন রাজু। ছবিটির দৃশ্যধারণ হবে ঢাকা, বান্দরবান, কলকাতা এবং হায়দ্রাবাদের রামুজি ফিল্ম সিটিতে।
এদিকে গত সপ্তাহে ঢাকা অ্যাটাক ছবির শেষ একটি দৃশ্যের শুটিং শেষ করেছেন অভিনেতা আরেফিন শুভ। পাশাপাশি গত একমাসে শুভ’র অভিনীত ‘মুসাফির’ ও অস্তিত্ত্ব মুক্তি পেয়েছে।

আরও দেখুন

50826

দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন তাহসান!

বিনোদন ডেস্ক: অবশেষে বছরের বহুল প্রতীক্ষিত ছবি ‘যদি একদিন’ সিনেমাটি ৮ মার্চ বিশ্ব নারী দিবস ...

Leave a Reply

%d bloggers like this: