সর্বশেষ সংবাদ
হবু বরের সঙ্গে বেড়াতে গিয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রী নিহত ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচনের তফসিল ঘোষণা সখীপুরে প্রশাসনের সঙ্গে মতবিনিময় সভা সুষ্ঠু ভোটের নিশ্চয়তা পেলে কেন্দ্রে যাবেন ভোটাররা কুমিল্লা চৌদ্দগ্রামে বিকেলে প্রেমিকার আত্মহত্যা, খবর শুনে রাতে প্রেমিকের আত্মহত্যা ভারতে রোগীকে ঘুমের ইঞ্জেকশন দিয়ে হাসপাতাল কর্মীদের সংঘবদ্ধ ধর্ষণ মক্কার জন্য ২৬০০ মেগাওয়াট সৌরবিদ্যুৎ উৎপাদনের পরিকল্পনা মহান স্বাধীনতা দিবস উপলক্ষে কাল এড়িয়ে চলবেন যেসব সড়ক আগামীকাল মহান স্বাধীনতা ও জাতীয় দিবস আজ রাত ৯টায় সারাদেশে পালিত হবে ব্ল্যাকআউট কর্মসূচি প্রিয় বান্ধবী শাহনাজের মৃত্যু সংবাদ শুনে তৃতীয়বার কাঁদলেন খালেদা জিয়া
হোম / বিনোদন / মুসাফির পাইরেসির শিকার, মামলার প্রস্তুতি
04-musafir

মুসাফির পাইরেসির শিকার, মামলার প্রস্তুতি

এম সংবাদ  বিনোদন:

আলোচিত চলচ্চিত্র ‘মুসাফির’ মুক্তি পায় ২২ এপ্রিল। আরিফিন শুভ ও মারজান জেনিফার অভিনীত ছবিটি দর্শকের মনে আগ্রহ তৈরি করেছে। কিন্তু মুক্তির কিছুদিনের মধ্যে পাইরেসির শিকার হলো এটি। এ অবস্থায় হতাশা ব্যক্ত করেছেন ‘মুসাফির’-এর প্রযোজক জুবায়ের আলম। এ ঘটনায় তিনি মামলার প্রস্তুতি নিচ্ছেন।
জানা গেছে, আশিকুর রহমান পরিচালিত ‘মুসাফির’ এর একটি পাইরেটেড প্রিন্ট পাওয়া যাচ্ছে অনলাইনে। এ অবস্থায় ছবিটি নিয়ে প্রযোজকের ভবিষ্যৎ পরিকল্পনা ভেস্তে যেতে বসেছে। জুবায়ের আলম জানান, এরই মধ্যে যথাযথ কারিগরি ব্যবস্থা নেওয়া হযেছে। অচিরেই মামলা করবেন বলেও ঘোষণা দিয়েছেন তিনি। তরুণ এই প্রযোজক জানান, দিনাজপুরের বিরামপুর এলাকার অবসর সিনেমা হল থেকেই পাইরেসি হয়েছে ‘মুসাফির’। পাইরেটেড প্রিন্টটিতে হলের নাম স্পষ্ট দেখা যাচ্ছে। এ প্রসঙ্গে হল মালিক পাইরেসির কথা অস্বীকার করেন। জোবায়ের আলম জানান, অবসর হলের মালিক নজরুল ইসলামসহ ছবির বুকিং এজেন্ট ও কয়েকজন কর্মচারীর বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছেন তিনি।

আরও দেখুন

sss-5c88c22a10cc6

বাংলাদেশের সব সিনেমা হল ১২ এপ্রিল থেকে বন্ধ ঘোষণা!

বিনোদন ডেস্ক: আন্দোলনের অংশ হিসেবে ১২ এপ্রিল থেকে দেশের সব সিনেমা হল বন্ধ রাখার ঘোষণা ...

Leave a Reply

%d bloggers like this: