হোম / বিনোদন / দুরন্ত গতিতে ছুটছেন নওশীন
01-

দুরন্ত গতিতে ছুটছেন নওশীন

এম সংবাদ বিনোদন:

দর্শকপ্রিয় মডেল ও অভিনেত্রী নওশীন ছোটপর্দায় দুরন্ত গতিতে ছুটছেন। তিনি বেশ কয়েকটি ধারাবাহিক ও খ- নাটকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। বর্তমানে তার অভিনীত তিনটি ধারাবাহিক বিভিন্ন টিভি চ্যানেলে নিয়মিত প্রচার হচ্ছে। এগুলো হচ্ছেথ ‘সমাধান’, ‘লাইফ ইন আ মেট্রো’ এবং ‘হাই সোসাইটি’। এছাড়া সম্প্রতি ব্যাংককে থেকে অনিরুদ্ধ রাসেলের ‘টাইম’ শীর্ষক ধারাবাহিকের কাজ করে দেশে ফিরেছেন নওশীন। শুধু তাই নয়, অচিরেই আরো ৩৪টি নতুন ধারাবাহিকের শুটিং শুরু করবেন তিনি। এ ধারাবাহিকগুলোর নির্মাতারা হচ্ছেথ আলভী আহম্মেদ, সুস্ময় সুমন, শাহাদাৎ সুজন, মোস্তফা মনন ও শাহিন রিজভি। এর মধ্যে সুস্ময় সুমনের ধারাবাহিকটি অটিজম শিশুদের নিয়ে নির্মিত হচ্ছে। এটি বৈশাখী টেলিভিশনে প্রচার হবে।
বর্তমানে নওশীন ‘সমাধান’ শীর্ষক ধারাবাহিকের শুটিং করছেন। এ ধারাবাহিকটি পরিচালনা করছেন মোহাম্মদ নোমান। এছাড়া ‘লাইফ ইন আ মেট্রো’ শীর্ষক ধারাবাহিকে নওশীনের বিপরীতে অভিনয় করছেন আনিসুর রহমান মিলন। বি ইউ শুভর পরিচালনায় এ ধারাবাহিকটি এটিএন বাংলায় নিয়মিত প্রচার হচ্ছে। এদিকে, মাইনুল হাসান খোকন পরিচালিত ‘হাই সোসাইটি’ শীর্ষক ধারাবাহিকে নওশীন অভিনয় করছেন। ১০৪ পর্বের এ ধারাবাহিকটি সপ্তাহের পাঁচদিন এশিয়ান টিভিতে প্রচার হচ্ছে।
এদিকে নওশীন ধারাবাহিকের পাশাপাশি খ- নাটকেও নিয়মিত অভিনয় করছেন। আসছে ঈদ উপলক্ষে ‘বীরাঙ্গনা’, ‘যে কথা যায় না ভোলা’সহ বেশকিছু খ- নাটকের কাজ সম্পন্ন করছেন তিনি।
নওশীন এখন রাজধানীর উত্তরায় খ- নাটক ‘রক্তদ্রোন’ এর শুটিং করছেন। ঈদের বিশেষ অনুষ্ঠানমালার জন্য নির্মিত এ নাটকটি পরিচালনা করছেন শামিমা শাম্মি। এতে নওশীন ছাড়া আরো অভিনয় করছেন জাহিদ হাসান ও ভাবনা। এতে নওশীনকে পক্ষাঘাতগ্রস্ত রোগীর চরিত্রে দেখা যাবে।
অন্যদিকে, নওশীন অভিনীত তিনটি চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় রয়েছে। এগুলো হচ্ছে- নওশীন অভিনীত ‘মুখোশ মানুষ: দ্য ফেইক’, ‘হ্যালো অমিত’, এবং ‘মনপাখি’। এছাড়া ‘সুয়াচাঁন পাখি’ ও ‘দুদু মিয়া’ শীর্ষক ছবি দুটির শুটিং বন্ধ হয়ে আছে।
নওশীন মূলত এফএম রেডিওতে কথাবন্ধু হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন। তিনি ছোটপর্দার পাশাপাশি রুপালি পর্দায় অভিনয় শুরু করেন।

আরও দেখুন

lakshmi-rai-1903071235

একাধিক পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্ক, গর্ভবতী অভিনেত্রী লক্ষী রাই

বিনোদন ডেস্ক:  ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী লক্ষী রাই। রুপালি পর্দায় তার পথ চলা ১৫ ...

Leave a Reply

%d bloggers like this: