সর্বশেষ সংবাদ
সেই অস্ট্রেলীয় সিনেটরের বিরুদ্ধে পিটিশনে ১০ লাখ সাক্ষর! সন্ত্রাসবাদের অভিযোগে ১৩ হাজার মুসলিমকে গ্রেপ্তার করা হয়েছে : চীন ইয়েমেনের বিদ্রোহীদের হামলায় সৌদি-সুদানের ৩৭ সেনা নিহত বাকশাল থাকলে নির্বাচন নিয়ে কোনো বিতর্ক থাকতো না: প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্রকে মহল বিশেষের অভিযোগ নিয়ে প্রতিবেদন তৈরি না করে বড় পরিসরে অনুসন্ধান করে তথ্যবহুল প্রতিবেদন প্রকাশের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর আগামী ২৩ মার্চ ডাকসুর প্রথম কার্যকরী সভা রাজধানীর প্রগতি সরণিতে বাসচাপায় শিক্ষার্থী নিহত, সড়ক অবরোধ করে বিক্ষোভ গাইবান্ধার ৫টি উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারি ফলাফল কুমিল্লা চৌদ্দগ্রাম ও চান্দিনায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় নিহত, ২ হিন্দু-মুসলিম দুই মহিলা পরস্পরের স্বামীকে দান করলেন কিডনি!
হোম / বিনোদন / গায়িকা থেকে নায়িকা হলেন পপ তারকা গাগা
02-

গায়িকা থেকে নায়িকা হলেন পপ তারকা গাগা

এম সংবাদ বিনোদন:

গায়িকা থেকে নায়িকা হলেন মার্কিন পপ তারকা লেডি গাগা। কিংবদন্তি সঙ্গীতশিল্পী ডিওনি ওয়ার উইকের জীবন নিয়ে নির্মিত ছবিতে অভিনয় করবেন গাগা। শুক্রবার কান উৎসবে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দিয়েছেন ডিওনি নিজেই।
ওয়ান ইন্ডিয়ার খবরে জানা গেছে, চলতি বছরের শেষ দিকে ছবিটির নির্মাণকাজ শুরু হওয়ার কথা রয়েছে। এ জন্য লেডি গাগা নিজেকে এখন থেকেই প্রস্তুত করতে শুরু করেছেন। ছবিতে গাগাকে একাধিক গান লিপসিং করতে দেখা যাবে। শুধু তাই নয়, নিজের গানে কণ্ঠ দেবেন গাগা নিজেই।
এ প্রসঙ্গে ৭৫ বয়সী ডিওনি ওয়ার উইক জানান, এ ছবিতে লেডি গাগা আমার চরিত্রটি ফুটিয়ে তুলবে। এর জন্য আমি তাকে সর্বাত্মক সহযোগিতা করছি। এতে আমার পুরনো কিছু গানে গাগা নতুন করে কণ্ঠ দেবে।
সূত্রটি আরো জানিয়েছে, এ ছবিতে দেখা যাবে ওয়ার উইকের সঙ্গে কণ্ঠশিল্পী সিলা বস্ন্যাকের প্রতিদ্বন্দ্বিতা। ওয়ার উইকের সঙ্গে সিলা বস্ন্যাকের পরস্পরকে গান নিয়ে প্রতিযোগিতাও এতে উঠে আসবে। গান দিয়ে পরস্পরকে পরাস্ত করার এক নীরব লড়াইয়ের চিত্র এতে তুলে ধরা হবে। এছাড়াও ২০১৫ সালে ৭২ বছর বয়সে সিলা বস্ন্যাকের মারা যাওয়ার বিষয়টিও এখানে দেখানো হবে।
বর্তমানে লেডি গাগা নিউইয়র্কে একাধিক স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

আরও দেখুন

50826

দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন তাহসান!

বিনোদন ডেস্ক: অবশেষে বছরের বহুল প্রতীক্ষিত ছবি ‘যদি একদিন’ সিনেমাটি ৮ মার্চ বিশ্ব নারী দিবস ...

Leave a Reply

%d bloggers like this: