সর্বশেষ সংবাদ
প্রবাসী স্বামীর অনুপস্থিতিতে যুবকের সাথে শারীরিক সম্পর্ক, মেয়ের দিকেও লোলুপ দৃষ্টি বাধ্য হয়ে থানায় প্রবাসীর স্ত্রী গৌরনদীতে দু’পক্ষের সংঘর্ষ, নারীসহ আহত ৮ গোমস্তাপুরে মাদকসহ আটক চার তাইওয়ানে ৬.০ মাত্রার ভূমিকম্প বাবাকে নতুন জীবন দিলেন ১৯ বছরের মেয়ে দুর্যোগ-দুর্ঘটনা মোকাবেলায় ব্যক্তিগত পর্যায়েও সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী আগামী দিনে সবুজ ও পরিষ্কার শক্তির উৎস সৌরশক্তি : পরিকল্পনামন্ত্রী দারিদ্র বিমোচন সহায়ক বাজেট প্রণয়নের আহ্বান: স্পিকার নারীর প্রতি সহিংসতা রোধে শিক্ষা প্রতিষ্ঠানে অভিযোগ বক্স রাখার সুপারিশ গ্রেপ্তারকালে পেরুর সাবেক প্রেসিডেন্টের আত্মহত্যা
হোম / বিনোদন / নতুন চরিত্রে শবনম ফারিয়া
03-

নতুন চরিত্রে শবনম ফারিয়া

এম সংবাদ বিনোদন:

শবনম ফারিয়া। এ প্রজন্মের আলোচিত কয়েকজন অভিনেত্রীর মধ্যে একজন। খ- নাটক, ধারাবাহিক ও বিজ্ঞাপনে নিয়মিত অভিনয় করছেন এ পর্দাকন্যা। সমপ্রতি নতুন একটি ধারাবাহিকের কাজ শুরু করেছেন তিনি। এর নাম ‘ব্যাকবেঞ্চারস’। এটি পরিচালনা করছেন মাবরুর রশিদ বান্নাহ্। নাটকের গল্পটি পড়াশোনায় অমনযোগী, ফাঁকিবাজ ছেলে-মেয়েদের নিয়ে হলেও শবনম ফারিয়াকে দেখা যাবে ভিন্ন ধারার চরিত্রে। এখানে মেয়েটি সাধারণ মধ্যবিত্ত পরিবারের। খুব সাদামাটা জীবন-যাপন করে। সবার সঙ্গে নিজেকে মানিয়ে চলে।
এতে অভিনয় প্রসঙ্গে শবনম ফারিয়া বলেন, নাটকের নামের সঙ্গে গল্পের একটা দারুণ মিল রয়েছে। লেখাপড়ায় ফাঁকিবাজ, অমনযোগী ছেলেমেয়েদের গল্প নিয়ে এটি নির্মাণ হলেও আমার চরিত্রটি আলাদা। আমি সাধারণ মধবিত্ত পরিবারের একটি মেয়ের চরিত্রে অভিনয় করেছি। এছাড়া গল্পে নানা রকম মজার মজার কাহিনী দর্শক দেখবেন। এখানে প্রেম থাকবে, বিরহ থাকবে এবং বর্তমান তরুণ প্রজন্মের নানাদিক তুলে ধরা হবে। তবে গল্পে প্রতিটি চরিত্র থেকে একটি করে পজিটিভ মেসেজ পাবেন দর্শক। সব মিলিয়ে অভিনয়টা বেশ উপভোগ করছি। আশা করছি নাটকটি সবার ভালো লাগবে। শবনম ফারিয়া ছাড়া এ ধারাবাহিকটিতে আরও অভিনয় করেছেন সালমান মুক্তাদির, তাসনুভা তিশা, সামিলা মালিয়া, নদী, রজত, রোকসানা হীরা, শোয়াইব মনির, সিয়াম নাসির, হাসান ইমাম, তামিম মৃধা, শাওন প্রমুখ। শিগগিরই ধারাবাহিকটি প্রচারে আসবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

আরও দেখুন

1339287651

অলিম্পিক গেমসে কারাতে প্রতিযোগিতায় অংশ নিতে জাপান যাচ্ছেন আলেকজান্ডার বো

বিনোদন ডেস্ক: জাপানের রাজধানী টোকিওতে ২০২০ সালের জুলাই থেকে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘অলিম্পিক গেমস’-এর আসর। ...

Leave a Reply

%d bloggers like this: