সর্বশেষ সংবাদ
হবু বরের সঙ্গে বেড়াতে গিয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রী নিহত ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচনের তফসিল ঘোষণা সখীপুরে প্রশাসনের সঙ্গে মতবিনিময় সভা সুষ্ঠু ভোটের নিশ্চয়তা পেলে কেন্দ্রে যাবেন ভোটাররা কুমিল্লা চৌদ্দগ্রামে বিকেলে প্রেমিকার আত্মহত্যা, খবর শুনে রাতে প্রেমিকের আত্মহত্যা ভারতে রোগীকে ঘুমের ইঞ্জেকশন দিয়ে হাসপাতাল কর্মীদের সংঘবদ্ধ ধর্ষণ মক্কার জন্য ২৬০০ মেগাওয়াট সৌরবিদ্যুৎ উৎপাদনের পরিকল্পনা মহান স্বাধীনতা দিবস উপলক্ষে কাল এড়িয়ে চলবেন যেসব সড়ক আগামীকাল মহান স্বাধীনতা ও জাতীয় দিবস আজ রাত ৯টায় সারাদেশে পালিত হবে ব্ল্যাকআউট কর্মসূচি প্রিয় বান্ধবী শাহনাজের মৃত্যু সংবাদ শুনে তৃতীয়বার কাঁদলেন খালেদা জিয়া
হোম / বিনোদন / বিশেষ কাজে দুই দেশে পিয়া
05-

বিশেষ কাজে দুই দেশে পিয়া

এম সংবাদ বিনোদন:

মডেল ও অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া এবার ঈদে কোনো টিভি নাটকে কাজ করেননি। কারণ, তিনি আইন বিষয়ে পড়াশোনার পাশাপাশি পরীক্ষাও দিচ্ছেন। তবে রোজার আগে তিনি দুটি ভিন্ন কাজে নেপাল ও ব্যাংকক থাকবেন।
এ প্রসঙ্গে পিয়া মুঠোফোনে বলেন, আমি পড়াশোনার চাপে কোনো নাটকে কাজ করতে পারিনি এবার। তবে ‘স্বপ্ন’ আউটলেটের লাইফস্টাইলের জন্য একটি ফটোশুটে নেপালে অবস্থান করছি এখন। আলোকচিত্রী হিসেবে রয়েছেন রিয়াদ আশরাফ। আজ নেপাল থেকে ফিরে আবার ২৬শে মে ব্যাংকক যাব। সেখানে ব্যাংকক ও বাংলাদেশের আয়োজনে ‘হেরিটেজ অব বাংলাদেশ’ নামে একটি ফ্যাশন শোতে অংশ নেব। সব নামিদামি ডিজাইনারদের শো হতে যাচ্ছে এটি।
উল্লেখ্য, খুলনায় জন্মগ্রহণ করা পিয়ার মডেলিংয়ে যাত্রা শুরু ২০০৮ সালে। তবে ২০০৭ সালের মিস বাংলাদেশ প্রতিযোগিতায় বিজয়ী হওয়াটাই ছিল তার ক্যারিয়ারের সূচনা। স্বল্প সময়ে মডেলিং ও ছোট পর্দার পাশাপাশি বড় পর্দায়ও কাজ করেন। পিয়া অভিনীত প্রথম প্রচারিত টেলিছবি পার্থ সরকারের ‘টু বি অর নট টু বি’। এরপর রেদওয়ান রনির ‘চোরাবালি’ ছবিতে অভিনয় করেন। সবশেষ পিয়া অভিনেতা অপূর্বর বিপরীতে ‘গ্যাংস্টার রিটার্নস’ ছবিতে অভিনয় করেন। এ ছবিটি পরিচালনা করেন আশিকুর রহমান। ছবিটি গত বছর বেশকিছু প্রেক্ষাগৃহে মুক্তি পায়।

আরও দেখুন

sss-5c88c22a10cc6

বাংলাদেশের সব সিনেমা হল ১২ এপ্রিল থেকে বন্ধ ঘোষণা!

বিনোদন ডেস্ক: আন্দোলনের অংশ হিসেবে ১২ এপ্রিল থেকে দেশের সব সিনেমা হল বন্ধ রাখার ঘোষণা ...

Leave a Reply

%d bloggers like this: