সর্বশেষ সংবাদ
প্রবাসী স্বামীর অনুপস্থিতিতে যুবকের সাথে শারীরিক সম্পর্ক, মেয়ের দিকেও লোলুপ দৃষ্টি বাধ্য হয়ে থানায় প্রবাসীর স্ত্রী গৌরনদীতে দু’পক্ষের সংঘর্ষ, নারীসহ আহত ৮ গোমস্তাপুরে মাদকসহ আটক চার তাইওয়ানে ৬.০ মাত্রার ভূমিকম্প বাবাকে নতুন জীবন দিলেন ১৯ বছরের মেয়ে দুর্যোগ-দুর্ঘটনা মোকাবেলায় ব্যক্তিগত পর্যায়েও সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী আগামী দিনে সবুজ ও পরিষ্কার শক্তির উৎস সৌরশক্তি : পরিকল্পনামন্ত্রী দারিদ্র বিমোচন সহায়ক বাজেট প্রণয়নের আহ্বান: স্পিকার নারীর প্রতি সহিংসতা রোধে শিক্ষা প্রতিষ্ঠানে অভিযোগ বক্স রাখার সুপারিশ গ্রেপ্তারকালে পেরুর সাবেক প্রেসিডেন্টের আত্মহত্যা
হোম / বিনোদন / বিশেষ কাজে দুই দেশে পিয়া
05-

বিশেষ কাজে দুই দেশে পিয়া

এম সংবাদ বিনোদন:

মডেল ও অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া এবার ঈদে কোনো টিভি নাটকে কাজ করেননি। কারণ, তিনি আইন বিষয়ে পড়াশোনার পাশাপাশি পরীক্ষাও দিচ্ছেন। তবে রোজার আগে তিনি দুটি ভিন্ন কাজে নেপাল ও ব্যাংকক থাকবেন।
এ প্রসঙ্গে পিয়া মুঠোফোনে বলেন, আমি পড়াশোনার চাপে কোনো নাটকে কাজ করতে পারিনি এবার। তবে ‘স্বপ্ন’ আউটলেটের লাইফস্টাইলের জন্য একটি ফটোশুটে নেপালে অবস্থান করছি এখন। আলোকচিত্রী হিসেবে রয়েছেন রিয়াদ আশরাফ। আজ নেপাল থেকে ফিরে আবার ২৬শে মে ব্যাংকক যাব। সেখানে ব্যাংকক ও বাংলাদেশের আয়োজনে ‘হেরিটেজ অব বাংলাদেশ’ নামে একটি ফ্যাশন শোতে অংশ নেব। সব নামিদামি ডিজাইনারদের শো হতে যাচ্ছে এটি।
উল্লেখ্য, খুলনায় জন্মগ্রহণ করা পিয়ার মডেলিংয়ে যাত্রা শুরু ২০০৮ সালে। তবে ২০০৭ সালের মিস বাংলাদেশ প্রতিযোগিতায় বিজয়ী হওয়াটাই ছিল তার ক্যারিয়ারের সূচনা। স্বল্প সময়ে মডেলিং ও ছোট পর্দার পাশাপাশি বড় পর্দায়ও কাজ করেন। পিয়া অভিনীত প্রথম প্রচারিত টেলিছবি পার্থ সরকারের ‘টু বি অর নট টু বি’। এরপর রেদওয়ান রনির ‘চোরাবালি’ ছবিতে অভিনয় করেন। সবশেষ পিয়া অভিনেতা অপূর্বর বিপরীতে ‘গ্যাংস্টার রিটার্নস’ ছবিতে অভিনয় করেন। এ ছবিটি পরিচালনা করেন আশিকুর রহমান। ছবিটি গত বছর বেশকিছু প্রেক্ষাগৃহে মুক্তি পায়।

আরও দেখুন

1339287651

অলিম্পিক গেমসে কারাতে প্রতিযোগিতায় অংশ নিতে জাপান যাচ্ছেন আলেকজান্ডার বো

বিনোদন ডেস্ক: জাপানের রাজধানী টোকিওতে ২০২০ সালের জুলাই থেকে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘অলিম্পিক গেমস’-এর আসর। ...

Leave a Reply

%d bloggers like this: