সর্বশেষ সংবাদ
সেই অস্ট্রেলীয় সিনেটরের বিরুদ্ধে পিটিশনে ১০ লাখ সাক্ষর! সন্ত্রাসবাদের অভিযোগে ১৩ হাজার মুসলিমকে গ্রেপ্তার করা হয়েছে : চীন ইয়েমেনের বিদ্রোহীদের হামলায় সৌদি-সুদানের ৩৭ সেনা নিহত বাকশাল থাকলে নির্বাচন নিয়ে কোনো বিতর্ক থাকতো না: প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্রকে মহল বিশেষের অভিযোগ নিয়ে প্রতিবেদন তৈরি না করে বড় পরিসরে অনুসন্ধান করে তথ্যবহুল প্রতিবেদন প্রকাশের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর আগামী ২৩ মার্চ ডাকসুর প্রথম কার্যকরী সভা রাজধানীর প্রগতি সরণিতে বাসচাপায় শিক্ষার্থী নিহত, সড়ক অবরোধ করে বিক্ষোভ গাইবান্ধার ৫টি উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারি ফলাফল কুমিল্লা চৌদ্দগ্রাম ও চান্দিনায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় নিহত, ২ হিন্দু-মুসলিম দুই মহিলা পরস্পরের স্বামীকে দান করলেন কিডনি!
হোম / বিনোদন / শুটিংয়ে গুরুতর আহত রণিত রয়
06-

শুটিংয়ে গুরুতর আহত রণিত রয়

এম সংবাদ বিনোদন:

একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিতে মারাত্মক আহত হয়েছেন দুই পর্দার জনপ্রিয় অভিনেতা রণিত রয়। ‘কাবিল’ ছবির সেটে গতকাল এই ঘটনা ঘটে। এর পর অবস্থা গুরুতর হলে তার অস্ত্রোপচার করা হয়।
অস্ত্রোপচারের পর এই মুহূর্তে সুস্থ আছেন রণিত। তিনি জানান, তার হাত থেকে ৯টি কাচের টুকরো বের করা হয়েছে। ৫০ বছর বয়সী এই অভিনেতা তার মাইক্রো ব্লগিং সাইটে কাচের টুকরোগুলোর ছবি পোস্ট করেছেন। সেই সঙ্গে লিখেছেন, ‘অপারেশন ভালো ভাবে সম্পন্ন হয়েছে। ৯টি কাচের টুকরা এখন আমার শরীর থেকে বাইরে। ভালোবাসা ও শুভকামনার জন্য ভক্তদের ধন্যবাদ জানাই।’
জানা গেছে, এই অভিনেতা আহত হওয়ায় ২৪ ঘন্টা পেছানো হয়েছে ছবিটির শুটিং। ‘কাবিল’ ছবিটি পরিচালনা করছেন সঞ্জয় গুপ্তা। রাকেশ রোশনের প্রযোজনায় ছবিতে আরও অভিনয় করেছেন হৃতিক রোশন ও ইয়ামি গৌতম।

আরও দেখুন

50826

দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন তাহসান!

বিনোদন ডেস্ক: অবশেষে বছরের বহুল প্রতীক্ষিত ছবি ‘যদি একদিন’ সিনেমাটি ৮ মার্চ বিশ্ব নারী দিবস ...

Leave a Reply

%d bloggers like this: