সর্বশেষ সংবাদ
সেই অস্ট্রেলীয় সিনেটরের বিরুদ্ধে পিটিশনে ১০ লাখ সাক্ষর! সন্ত্রাসবাদের অভিযোগে ১৩ হাজার মুসলিমকে গ্রেপ্তার করা হয়েছে : চীন ইয়েমেনের বিদ্রোহীদের হামলায় সৌদি-সুদানের ৩৭ সেনা নিহত বাকশাল থাকলে নির্বাচন নিয়ে কোনো বিতর্ক থাকতো না: প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্রকে মহল বিশেষের অভিযোগ নিয়ে প্রতিবেদন তৈরি না করে বড় পরিসরে অনুসন্ধান করে তথ্যবহুল প্রতিবেদন প্রকাশের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর আগামী ২৩ মার্চ ডাকসুর প্রথম কার্যকরী সভা রাজধানীর প্রগতি সরণিতে বাসচাপায় শিক্ষার্থী নিহত, সড়ক অবরোধ করে বিক্ষোভ গাইবান্ধার ৫টি উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারি ফলাফল কুমিল্লা চৌদ্দগ্রাম ও চান্দিনায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় নিহত, ২ হিন্দু-মুসলিম দুই মহিলা পরস্পরের স্বামীকে দান করলেন কিডনি!
হোম / বিনোদন / সংসারে ফেরার ইঙ্গিত দিলেন হৃতিক-সুজান
01-

সংসারে ফেরার ইঙ্গিত দিলেন হৃতিক-সুজান

এম সংবাদ বিনোদন:

হৃতিক রোশন ও সুজান খানের বিচ্ছেদ হয়েছে বেশ ক’বছর গড়ালো। এখন তারা আলাদাভাবেই থাকছেন। তবে ছেলেদের জন্মদিন কিংবা বিশেষ কোনো কারণে প্রায়ই তাদের একসঙ্গে দেখা যায়। এবারও সেই ধারাবাহিকতা একই ফ্রেমে বাঁধা পড়লেন সাবেক এ জুটি। সম্প্রতি মুম্বইয়ের সমাজ সেবক অনু দেওয়ানের আয়োজন করা একটি পার্টিতে একসঙ্গে অংশ নিয়েছেন হৃতিক ও সুজান। সেখানে দুজন বেশ কাছাকাছিই ছিলেন তারা।
পিংকভিলার বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে অনুষ্ঠানে দুজনের মধ্যে কথোপকথন হয়েছে অনেকক্ষণ। তবে কি ধরনের কথা বলেছেন সে বিষয়ে জানা যায়নি। তাদের মধ্যে আলাপচারিতার মুহূর্ত ফ্রেমবন্দি করতে এগিয়ে আসেন ভারতীয় ক্রিকেটার জহির খান। অবশ্য ছবি তোলার সময় হৃতিক-সুজান একে অপরের কাছ থেকে আলাদা হয়ে যাচ্ছিলেন। কিন্তু জহির খানের অনুরোধ ফেলতে পারেননি। অনেকটা বাধ্য হয়ে ছবি তোলেন। এর আগে এমন সামাজিক কোনো অনুষ্ঠানে দেখা যায়নি হৃতিক-সুজানকে।
উল্লেখ্য, ২০১৩ সালের ডিসেম্বর মাসে ১৩ বছরের সংসার জীবনের ইতি টানেন দুজন। এরপর থেকে দুজন ভিন্ন পথেই চলছেন। অবশ্য ইদানীং একটু ঘনঘনই কাছাকাছি হচ্ছেন হৃতিক ও তার সাবেক স্ত্রী। শুধু তাই নয়, সাম্প্রতিক সময়ে কঙ্গনার সঙ্গে আইনি লড়াইয়েও সাবেক স্বামীর পক্ষে অবস্থান করেছেন সুজান। আর এসব নিয়ে বলিপাড়ায় শোনা যাচ্ছে নতুন গুঞ্জন। সম্পর্ক ভেঙে যাওয়ার তিন বছর পর সমঝোতায় আসছেন হৃতিক-সুজান। আর হালের মেলামেশার ধরণ অনেকটা তারই ইঙ্গিত বলে মনে করছেন অনেকে।

আরও দেখুন

50826

দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন তাহসান!

বিনোদন ডেস্ক: অবশেষে বছরের বহুল প্রতীক্ষিত ছবি ‘যদি একদিন’ সিনেমাটি ৮ মার্চ বিশ্ব নারী দিবস ...

Leave a Reply

%d bloggers like this: