হোম / বিনোদন / ‘তুই আমার’ সিনেমায় ব্যস্ত সাইমন-মিষ্টি
04-

‘তুই আমার’ সিনেমায় ব্যস্ত সাইমন-মিষ্টি

এম সংবাদ বিনোদন:

সাইমন অভিনীত এরই মধ্যে বেশকিছু ছবি মুক্তি পেয়েছে। তবে এবারই প্রথম মিষ্টি জান্নাতের সঙ্গে একটি ছবিতে জুটি হিসেবে কাজ করছেন তিনি। ছবির গল্পের খাতিরে তাদের বেশ খুনসুটিও করতে দেখা যাচ্ছে। নতুন এ ছবির নাম ‘তুই আমার’। পরিচালনা করছেন সজল আহমেদ। গত মাসে হেভেন মাল্টিমিডিয়া থেকে নির্মাণের ঘোষণা দেয়ার পর গতকাল রাজধানীর প্রিয়াঙ্কা শুটিং হাউজে এ ছবির কাজ শুরু হয়েছে।
ছবিটি নিয়ে মিষ্টি জান্নাত বলেন, ছবির কাহিনী বলতে চাই না। কারণ তা জেনে গেলে দর্শকদের অনেকে ছবি দেখতে যাওয়ার আগ্রহ হারিয়ে ফেলেন। তবে রোমান্টিক এ ছবিতে আমাদের খুনসুটি দর্শকরা পছন্দ করবেন বলে আশা করছি। এখানে স্বনামে আমরা অভিনয় করছি। সাইমনের সঙ্গে কাজ করে বেশ ভালোই লাগছে। অন্যদিকে, এ ছবিটি পরিচালনা করার পাশাপাশি এর গল্পও লিখেছেন সজল আহমেদ।
তিনি বলেন, রাজধানীর প্রিয়াঙ্কাতে এ ছবির শুটিং করছি। টানা কয়েকদিন কাজ চলবে। মাঝে শবেবরাতের বিরতির পর আবারও কাজ করার ইচ্ছা রয়েছে। এ ছবিতে মিষ্টি-সাইমনের জুটি দর্শকরা পছন্দ করবেন বলে আশা করছি। তিনি আরো জানিয়েছেন, এ ছবির সংগীত পরিচালনা করবেন প্রীতম। ছবিতে কণ্ঠ দেবেন ইমরান, শান ও আকৃতি কক্কর (ভারত)। ছবির নৃত্য পরিচালনা করবেন বাংলাদেশ থেকে মাসুম বাবুল এবং ভারতের শংকরিয়া ও শিবরাম। উল্লেখ্য, চিত্রনায়িকা জান্নাত মিষ্টি এর আগে ‘লাভ এক্সপ্রেস’ ও ‘চিনিবিবি’ নামে দু’টি ছবিতে অভিনয় করেছেন। এবার নিজের প্রযোজনা প্রতিষ্ঠান ‘হেভেন মাল্টিমিডিয়া’র নতুন এ ছবিতে অভিনয় করছেন তিনি।

আরও দেখুন

50826

দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন তাহসান!

বিনোদন ডেস্ক: অবশেষে বছরের বহুল প্রতীক্ষিত ছবি ‘যদি একদিন’ সিনেমাটি ৮ মার্চ বিশ্ব নারী দিবস ...

Leave a Reply

%d bloggers like this: