সর্বশেষ সংবাদ
হবু বরের সঙ্গে বেড়াতে গিয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রী নিহত ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচনের তফসিল ঘোষণা সখীপুরে প্রশাসনের সঙ্গে মতবিনিময় সভা সুষ্ঠু ভোটের নিশ্চয়তা পেলে কেন্দ্রে যাবেন ভোটাররা কুমিল্লা চৌদ্দগ্রামে বিকেলে প্রেমিকার আত্মহত্যা, খবর শুনে রাতে প্রেমিকের আত্মহত্যা ভারতে রোগীকে ঘুমের ইঞ্জেকশন দিয়ে হাসপাতাল কর্মীদের সংঘবদ্ধ ধর্ষণ মক্কার জন্য ২৬০০ মেগাওয়াট সৌরবিদ্যুৎ উৎপাদনের পরিকল্পনা মহান স্বাধীনতা দিবস উপলক্ষে কাল এড়িয়ে চলবেন যেসব সড়ক আগামীকাল মহান স্বাধীনতা ও জাতীয় দিবস আজ রাত ৯টায় সারাদেশে পালিত হবে ব্ল্যাকআউট কর্মসূচি প্রিয় বান্ধবী শাহনাজের মৃত্যু সংবাদ শুনে তৃতীয়বার কাঁদলেন খালেদা জিয়া
হোম / বিনোদন / একবার দেখা হলে ওকে বুকে জড়িয়ে ধরব: মোশাররফ করিম
06-

একবার দেখা হলে ওকে বুকে জড়িয়ে ধরব: মোশাররফ করিম

এম সংবাদ বিনোদন:

দুইজন দুই জগতের তারকা। একজন অভিনয় করে কোটি ভক্তকে বিনোদন দেন। আরেকজন বাইশ গজে বল হাতে কাটার জাদুতে সবার মন কাড়েন। বলছিলাম অভিনেতা মোশাররফ করিম ও পেসার মুস্তাফিজুর রহমানের কথা। ‘সাতক্ষীরা এক্সপ্রেস’ মুস্তাফিজুর রহমানের ভক্ত এখন বিশ্বজোড়া। সববয়সী ও সব ধরনের মানুষই মুস্তাফিজুর রহমানের খেলা দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করেন। সবার মত ব্যতিক্রম নন অভিনেতা মোশাররফ করিমও।
মুস্তাফিজ সম্পর্কে জনপ্রিয় এই অভিনেতা বলেছেন, আমি চেষ্টা করি সবসময় তাঁর খেলা দেখতে। কিন্তু শুটিংয়ের কারণে হয়তো সম্ভব হয় না। কী দুর্দান্ত বোলিং! কত বাঘা বাঘা ব্যাটসম্যান তাঁর সামনে নাই হয়ে যায়। কী যে ভালো লাগে তাঁর কাটারের জাদু, তা বলে বোঝাতে পারব না। আফসোস, মুস্তাফিজের সঙ্গে আমার দেখা হয়নি। একবার দেখা হলে ওকে বুকে জড়িয়ে ধরব।
তিনি আরও বলেছেন, অনেক ক্রিকেটারের সঙ্গেই আমার ভালো সম্পর্ক। বিভিন্ন অনুষ্ঠানে দেখা হয়। মাশরাফি, মুশফিক থেকে শুরু করে সবার খোঁজ খবরই নেওয়া হয়। তাঁরা আমাদের আন্তর্জাতিক তারকা। তাঁদের প্রতি আলাদা সম্মান ও ভালোবাসা সবসময় আছে।

আরও দেখুন

sss-5c88c22a10cc6

বাংলাদেশের সব সিনেমা হল ১২ এপ্রিল থেকে বন্ধ ঘোষণা!

বিনোদন ডেস্ক: আন্দোলনের অংশ হিসেবে ১২ এপ্রিল থেকে দেশের সব সিনেমা হল বন্ধ রাখার ঘোষণা ...

Leave a Reply

%d bloggers like this: