হোম / বিনোদন / যিনি অভিনেতা তিনিই পরিচালক
07-

যিনি অভিনেতা তিনিই পরিচালক

এম সংবাদ বিনোদন:

শামীম জামান মঞ্চ, টিভি নাটক ও চলচ্চিত্রের এক দুর্দান্ত অভিনেতা। প্রযোজনা ও পরিচালনায়ও তার নাম ডাক আছে।তবে তিনি অভিনেতা হিসেবে নিজেকে পরিচয় দিতে বেশি স্বাচ্ছন্দবোধ করেন। শামীম জামান এখন ঈদের নাটক পরিচালনায় ব্যস্ত সময় পার করছেন।
এই খ্যাতিমান অভিনেতা বলেন, এখন নাটক পরিচালনা নিয়েই বেশি ব্যস্ত রয়েছি। আমি যেসব নাটক পরিচালনা করছি সেখানে অন্যান্য অভিনয়শিল্পীদের সাথে আমি নিজেও অভিনয় করছি। তিনি জানান, এবার ঈদে ১টি ৬পর্বের সহ ৫-৭টি নাটক নির্মাণ করছেন তিনি। এদের মধ্যে আরটিভির জন্য নির্মাণ করা হচ্ছে ‘ঘাউড়া মজিদ’। এই নাটকটিতে অভিনয় করছেন মোশাররফ করিম। মাছরাঙ্গার জন্য নির্মিত হচ্ছে ‘আমার ইচ্ছে করে না’। এছাড়াও তিনি বাংলাভিশনের জন্য একট ঈদের নাটক নির্মাণ করবেন বলে জানালেন। তবে এবার তারই পরচিালনায় ‘চুক্তি ভান্ডার’ নামক একটি মজার নাটক আসছে। যেখানে অভিনয় করছেন সাজু খাদেম, আ.খ.ম. হাসান, নাটকের সব জনপ্রিয় অভিনয়শিল্পী। শামীম জানান বলেন, ‘এখন পরিচালনার পেছনে বেশি সময় দেওয়ার জন্য অন্য পরিচালকদের নাটকে তেমন কাজ করতে পারিনা। আর আমিতো অভিনয়েরই লোক তাই অন্যদের নাটকে না পারলেও নিজের নাটকে সবসময়ই চেষ্টা করি অভিনয় করতে।
উল্লেখ্য, শামীম জামান পরিচালিত ধারাবাহিক নাটক ‘ঝামেলা আনলিমিটেড’ এই ঈদের পর থেকেই আরটিভিতে প্রচারিত হবে। এতে দেখা যাবে কাপড়চোপড়, বাড়ির জিনিসপত্র থেকে শুরু করে প্রতিটি বিষয়েই কোন না কোন ঝামেলা পাকিয়ে যায়। এমনই একটি মজার গল্পে নাটকটি নির্মাণ হচ্ছে। এতে শামীম জামান ছাড়াও অভিনয় করছেন মোশাররফ করিম, প্রভা, মামুনুর রশীদ, ওয়াহিদা মল্লিক জলি, ফারুক আহাম্মেদ, আ.খ.ম. হাসান, সোনিয়া হোসেন, তারেক স্বপন, ফজলুর রহমান বাবু সহ অনেকে।

আরও দেখুন

50826

দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন তাহসান!

বিনোদন ডেস্ক: অবশেষে বছরের বহুল প্রতীক্ষিত ছবি ‘যদি একদিন’ সিনেমাটি ৮ মার্চ বিশ্ব নারী দিবস ...

Leave a Reply

%d bloggers like this: