হোম / মাঠে ময়দানে / প্লে-অফ শঙ্কায় কলকাতা
download (2)

প্লে-অফ শঙ্কায় কলকাতা

এম সংবাদ স্পোর্টস:

মহাগুরুত্বপূর্ণ ম্যাচে গুজরাট লায়ন্সের কাছে ৬ উইকেটের বড় ব্যবধানে হেরে গেল কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। আগের দেখাতেও গুজরাটের সঙ্গে হেরেছিল গৌতম গম্ভীরের দল। এখন কেকেআরের প্লে-অফে খেলাই সংশয়ের মধ্যে পড়ে গেল। ১৩ ম্যাচে তাদের পয়েন্ট ১৪। পয়েন্ট টেবিলে তাদের অবস্থান চার নম্বরে। তাই পরের ম্যাচটি কেকেআরের জন্য ডু অর ডাই হয়ে দাঁড়াল। পক্ষান্তরে গুজরাট ১৩ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে প্লে-অফ প্রায় নিশ্চিত করে ফেলেছে।
১২৪ রান তাড়া করতে নামা গুজরাটের ১৮ রানের মধ্যে দুই ওপেনার ব্রেন্ডন ম্যাককালাম (৬) এবং শূন্য রানে ডুয়াইন স্মিথকে ফিরিয়ে শুরুতেই ধাক্কা দিয়েছিলেন নাইট বোলারা। সন্তানসম্ভাবা স্ত্রীর পাশে থাকতে আইপিএল থেকে ছুটি নিয়ে হল্যান্ড গিয়েছিলেন অধিনায়ক সুরেশ রায়না। ফিরে অপরাজিত ৫৩ রানের ইনিংস খেলে গুজরাটকে জেতালেন রায়না। ৩৬ বলে খেলা তার এই ইনিংসে সাতটি চারের সঙ্গে ছিল একটি ছক্কা।
বাকিদের মধ্যে অ্যারন ফিঞ্চ ২৩ বলে ২৬, দিনেশ কার্তিক ১২, রবিন্দ্র জাদেজা ১১* রান করলে ৩৯ বল বাকি থাকতেই ৬ উইকেটে জিতে যায় গুজরাট। ১টি করে উইকেট নিয়েছেন রাজপুত, সুনিল নারিন ও মরনে মরকেল।
এরআগে কানপুরের গ্রীন পার্কে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে কেকেআর স্কোরবোর্ডে জমা করে ১২৪ রান। ৩৬ বলে সর্বোচ্চ ৩৬ রান করেন ইউসুফ পাঠান। এছাড়া রবিন উথাপ্পা ১৯ বলে ২৫, সুরাইয়া কুমার যাদব ১৪ বলে ১৭ রান করেন। ৮ বলে ৩ রানের বেশি করতে পারেননি সাকিব আল হাসান। ৪ ওভারে মাত্র ৮ রান দিয়ে ৪ উইকেট নিয়েছেন ডুয়াইন স্মিথ। ম্যাচসেরার পুরস্কারও উঠেছে তার হাতে।
এই ম্যাচে বলই করেননি সাকিব আল হাসান। যা ছিল বড় বিস্ময়। একই সঙ্গে হতাশ সাকিব ভক্তরাও। ব্যাট হাতে ভালো করেননি। তবে বল হাতে সাকিব চমক দেখার প্রত্যাশা ছিল অনেকেরই।

আরও দেখুন

image

দুই বছর ধরে পরিকল্পনা ছিল লক্ষ্য ছিল বাংলাদেশের ক্রিকেটাররা

স্পোর্টস্ ডেস্ক : নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে ভয়াবহ এই হামলায় হামলাকারীর লক্ষ্য ছিল বাংলাদেশ ক্রিকেটাররা। হামলার ...

Leave a Reply

%d bloggers like this: