সর্বশেষ সংবাদ
টেকনাফে রোহিঙ্গা যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার মাদকের হাত থেকে শিশুদের রক্ষা করতে হবে : প্রধানমন্ত্রী মৌলভীবাজারের কুলাউড়ায় একই পরিবারের ৫ জনের ইসলাম গ্রহণ! অর্থমন্ত্রীর সামনে কোরআন পড়ে ঘুষ না খাওয়ার শপথ নিলেন ব্যাংকাররা এক দিনেই বিয়ে করলেন বিশ্ববিদ্যালয়ের ১২ হাজার ছাত্র-ছাত্রী! গোপালগঞ্জে মোমবাতি প্রজ্জ্বলনের মধ্য দিয়ে গণহত্যা দিবস পালিত চীনের সঙ্গে বাণিজ্যিক চুক্তি করতে যাচ্ছে ফ্রান্স ৭১-এ সংঘটিত গণহত্যার স্বীকৃতি চাইলো আন্তর্জাতিক সম্প্রদায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন মুক্তিযুদ্ধের বীরশহীদদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
হোম / মাঠে ময়দানে / খুশি নেইমার: ইউরোপে স্প্যানিশ আধিপত্যে
05-

খুশি নেইমার: ইউরোপে স্প্যানিশ আধিপত্যে

এম সংবাদ স্পোর্টস:

চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে পড়া হতাশার হলেও খুব বেশি মন খারাপ করার কারণ দেখছেন না নেইমার। তার মতে, ইউরোপ সেরার ফাইনালে স্পেনের দুই দলের উপস্থিতিই প্রমাণ করে লা লিগার শিরোপা লড়াই কতটা প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ।
এবারের চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে ওঠা দুটি দল রিয়াল মাদ্রিদ ও আতলেতিকো মাদ্রিদের চ্যালেঞ্জ জিতেই লিগ শিরোপা নিশ্চিত করে বার্সেলোনা।
ইউরোপীয় ফুটবলের দ্বিতীয় সর্বোচ্চ প্রতিযোগিতা ইউরোপা লিগেও স্প্যানিশদের আধিপত্য; বুধবার রাতে লিভারপুলকে ৩-১ গোলে হারিয়ে শিরোপা জেতে এবারের লা লিগায় সপ্তম হওয়া সেভিয়া।
আগামী রোববার কোপা দেল রের ফাইনালে সেভিয়ার মুখোমুখি হবে বার্সেলোনা। গুরুত্বপূর্ণ এ লড়াইয়ের আগে গ্লোবোস্পোর্তে ডটকমের সঙ্গে আলাপকালে ইউরোপের সেরা প্রতিযোগিতায় স্পেনের দলগুলোর আধিপত্যের কথা বলেন নেইমার।
“(চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে) স্পেনের দুই দলের উপস্থিতিতেই বোঝা যায়, লা লিগা জিততে বার্সেলোনা কতটা ভালো খেলেছে। ফাইনালে ওঠা দুটি দলকে আমি শুভেচ্ছা জানাই।”
“স্প্যানিশ লিগ যে খুব কঠিন, এটাই তার প্রমাণ। যে লিগ শিরোপা জিতেছি, সেটাকে আমাদের আরও বেশি মূল্য দিতে হবে।”

আরও দেখুন

image

দুই বছর ধরে পরিকল্পনা ছিল লক্ষ্য ছিল বাংলাদেশের ক্রিকেটাররা

স্পোর্টস্ ডেস্ক : নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে ভয়াবহ এই হামলায় হামলাকারীর লক্ষ্য ছিল বাংলাদেশ ক্রিকেটাররা। হামলার ...

Leave a Reply

%d bloggers like this: