হোম / বিনোদন / ব্যস্ত সময় পার করছেন শখ
01-

ব্যস্ত সময় পার করছেন শখ

এম সংবাদ বিনোদন:

দর্শকপ্রিয় মডেল-অভিনেত্রী আনিকা কবির শখ নাট্যাঙ্গনে দাপটের সঙ্গে অভিনয় করে যাচ্ছেন। বর্তমানে তিনি বেশ কিছু খ- নাটক ও ধারাবাহিকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এর মধ্যে ৪টি খ- নাটক ও ৩টি ধারাবাহিক নাটক রয়েছে। তার অভিনীত খন্ড নাটকগুলো হচ্ছেথ সোহাগ ওয়াজিউল্লাহর ‘দ্য ট্রেন’, আনিসুজ্জামানের ‘সুতির আকাশ’, শামীম জামানের ‘আমার ইচ্ছে করে না’ ও লিয়ন রাকিনের ‘তোমায় ভালোবাসি’। এর মধ্যে ‘দ্য ট্রেন’ শীর্ষক নাটকের যাবতীয় কাজ সম্পন্ন হয়েছে। এতে তার বিপরীতে অভিনয় করেছেন নিলয়। আসছে ঈদে নাটকটি এটিএন বাংলায় প্রচারিত হবে বলে নির্মাতা জানিয়েছেন।
এছাড়া বর্তমানে ঈদকে সামনে রেখে আরো বেশ কিছু খ- নাটকে তার অভিনয়ের কথা রয়েছে। তবে এ বিষয়ে এখনো চূড়ান্ত আলোচনা হয়নি। তাই এখনই তিনি এ সম্পর্কে কিছু বলতে চাচ্ছেন না। অন্যদিকে, তার অভিনিত ধারাবাহিক নাটকগুলো হচ্ছেথ ‘মিলার বারান্দা’, ‘এই কূলে আমি আর ওই কূলে তুমি’ ও ‘শূন্যতা’ প্রভৃতি। এছাড়াও মিলন ভ্রট্টের নাম ঠিক না হওয়া নতুন আরেকটি ধারাবাহিকের কাজ শুরু করেছেন তিনি।
এ প্রসঙ্গে শখ বলেন, ‘আমি বরাবরই নাটকে নিয়মিত ছিলাম। বর্তমানে আমি নাটকে অভিনয়ের ক্ষেত্রে গল্পের বিষয়টাকে বেশ প্রাধান্য দিচ্ছি। নাটকের গল্প আর চরিত্র পছন্দ না হলে অভিনয়ের প্রস্তাব বিনয়ের সঙ্গে ফিরিয়ে দেই। এখন ‘শূন্যতা’ শীর্ষক মানসম্মত গল্পের ধারাবাহিকে কাজ করছি। এর চরিত্রের জন্য আমাকে বেশ কয়েকবার বউ সাজতে হয়েছে। সব মিলিয়ে নাটকটিতে কাজ করে দারুণ মজা পাচ্ছি। ইতোমধ্যে এই নাটকের অভিনয়ের জন্য ভক্তদের কাছ থেকে ভীষণ সাড়া পাচ্ছি।’
অন্যদিকে, শখ ছোটপর্দার পাশাপাশি বড় পর্দায়ও অভিনয় করেছেন। তিনি এমবি মানিকের পরিচালনায় ‘বলো না তুমি আমার’ শীর্ষক চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় নাম লেখান। এতে তার বিপরীতে ছিলেন শাকিব খান। এরপর তিনি সানিয়াৎ হোসেনের ‘অল্প অল্প প্রেমের গল্প’ শীর্ষক চলচ্চিত্রে অভিনয় করেন। এতে তার বিপরীতে অভিনয় করেন মডেল-অভিনেতা নিলয়। এরপর আর কোনো চলচ্চিত্রে তাকে দেখা যায়নি। তবে তিনি ভালো বাজেট ও গল্পের চলচ্চিত্রের কাজ পেলে তিনি বড়পর্দায় কাজ করবেন বলে জানান।
এ প্রসঙ্গে তিনি বলেন, ‘চলচ্চিত্রের কাজ এখন একটু বাছ-বিচার করেই করতে চাচ্ছি। এর মধ্যে গল্পটা অবশ্যই মানসম্মত আর চরিত্রটা অবশ্যই রুচিসম্মত হতে হবে। কারণ চলচ্চিত্রের বাজার এখন ভালো না। ভালো গল্পের ছবি হলে দর্শকদের কাছ থেকে ভালো সারা পাওয়া যায়। এছাড়া বাজেটের দিকেও একটু নজর চিচ্ছি। সব কিছু ব্যাটে-বলে মিলে গেলেই চলচ্চিত্রে কাজ করব।’

আরও দেখুন

sss-5c88c22a10cc6

বাংলাদেশের সব সিনেমা হল ১২ এপ্রিল থেকে বন্ধ ঘোষণা!

বিনোদন ডেস্ক: আন্দোলনের অংশ হিসেবে ১২ এপ্রিল থেকে দেশের সব সিনেমা হল বন্ধ রাখার ঘোষণা ...

Leave a Reply

%d bloggers like this: