হোম / বিনোদন / তমা মির্জার তিন………
02-

তমা মির্জার তিন………

এম সংবাদ  বিনোদন:

চিত্রনায়িকা তমা মির্জা বর্তমানে তিনটি চলচ্চিত্রে কাজ করছেন। এগুলো হচ্ছেথ দেবাশীষ বিশ্বাসের ‘চল পালাই’, রয়েল খানের ‘গেইম রিটার্নস’ ও এমকে জামানের ‘অ্যাডিকশন’। আগামী ৫ জুন সিলেটে ‘চল পালাই’ শীর্ষক ছবিটির প্রথম লটের শুটিং শুরু হবে বলে তমা জানান। এ ছবিতে তমার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক শিপন ও শাহরিয়াজ।
এ প্রসঙ্গে তমা বলেন, ‘থ্রিলারধর্মী ছবি ‘চল পালাই’। এতে আমাকে নিয়ে পালানোর চেষ্টা করে শিপন। আমার কাছে বার বার বলবে চল পালাই। কিন্তু পালিয়ে যাওয়ার পথগুলোতে প্রতিপক্ষ প্রতিরোধ করে। এ নিয়ে সৃষ্টি হয় নানা জটিলতা। এভাবেই ছবিটির গল্প এগিয়ে যায়।’
রয়েল খান পরিচালিত ‘গেইম রিটার্নস’ শীর্ষক চলচ্চিত্রে তমার বিপরীতে অভিনয় করছেন মডেল ও অভিনেতা নিরব। গত ৪ ফেব্রুয়ারি এ ছবির শুটিং শুরু হয়। ত্রিমুখী প্রেম এবং আন্ডার ওয়ার্ল্ডের নানা ঘটনা নিয়ে নির্মিতব্য এ ছবির সংলাপ ও কাহিনী লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। সঙ্গীত পরিচালনা করেছেন আরফিন রুমী, বেলাল খান ও ধ্রুব গুহ।
‘অ্যাডিকশন’ শীর্ষক চলচ্চিত্রের মাধ্যমে প্রথমবারের মতো তমা-শাহরিয়াজ জুটিবদ্ধ হন। এ আর সন্ধ্যা মাল্টিমিডিয়ার ব্যানারে এ ছবির চিত্রনাট্য লিখছেন পরিচালক নিজেই। এতে শাহরিয়াজ ও তমা মির্জা ছাড়া আরো অভিনয় করবেন কাজী হায়াৎ, রেবেকাসহ অনেকে।

আরও দেখুন

sss-5c88c22a10cc6

বাংলাদেশের সব সিনেমা হল ১২ এপ্রিল থেকে বন্ধ ঘোষণা!

বিনোদন ডেস্ক: আন্দোলনের অংশ হিসেবে ১২ এপ্রিল থেকে দেশের সব সিনেমা হল বন্ধ রাখার ঘোষণা ...

Leave a Reply

%d bloggers like this: