হোম / বিনোদন / অর্ষার ‘কুয়াকাটায় কাটাকাটি’
05-

অর্ষার ‘কুয়াকাটায় কাটাকাটি’

এম সংবাদ বিনোদন:

বিশিষ্ট অভিনেতা ও নির্মাতা আফজাল হোসেনের নির্দেশনায় এর আগে ছোটকাকু সিরিজের নাটক ‘কক্সবাজারে কাকাতুয়া’, ‘রাজশাহীর রসগোল্লা’, ‘লেট করে সিলেটে’, ‘রাগ করে রাঙামাটি’, ‘দিনদুপুরে দিনাজপুরে’তে অভিনয় করেছিলেন। আসছে ঈদের জন্য চ্যানেল আইতে প্রচারের লক্ষ্যে আবারো আফজাল হোসেন এ সিরিজের ঈদ ধারাবাহিক নাটক নির্মাণ করছেন। ফরিদুর রেজা সাগরের গল্পে এবারের পর্বের নাম ‘কুয়াকাটায় কাটাকাটি’।
যথারীতি এ নাটকে অর্ষা স্বনামেই অভিনয় করছেন। এরই মধ্যে নাটকটির শুটিং শুরু হয়েছে। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে অর্ষা বলেন, এটা আমার জন্য সত্যিই অনেক ভালোলাগা যে, আফজাল স্যারের মতো একজন গুণী নির্মাতার নির্দেশনায় বেশ কয়েক বছর ধরে টানা কাজ করতে পারছি। আর আজ আমার জন্মদিন। নিজের জন্মদিনে এমন একজন গুণী মানুষের সঙ্গে কাটাতে পারবো সেটাও সত্যিই অনেক আনন্দের, অর্জনের। ‘কুয়াকাটায় কাটাকাটি’তে কাজ করছি বলে ভীষণ ভালো লাগছে। আশা করি এই পর্বটিও দর্শকের মন ছুঁয়ে যাবে।
এদিকেঅর্ষা গত সপ্তাহে মালয়েশিয়া থেকে সকাল আহমেদের নির্দেশনায় সজলের বিপরীতে একটি ঈদ ধারাবাহিক নাটকের কাজ শেষ করে এসেছেন। আসছে ঈদ উপলক্ষে তিনি কৌশিক শংকর দাশসহ আরো ক’জন নির্মাতার নাটকে অভিনয় করবেন। ২৩শে মে থেকে তিনি জাহিদ হাসানের নির্দেশনায় সিরাজগঞ্জে ঈদের নাটকের শুটিং করবেন।

আরও দেখুন

50826

দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন তাহসান!

বিনোদন ডেস্ক: অবশেষে বছরের বহুল প্রতীক্ষিত ছবি ‘যদি একদিন’ সিনেমাটি ৮ মার্চ বিশ্ব নারী দিবস ...

Leave a Reply

%d bloggers like this: