হোম / মাঠে ময়দানে / জীবনের নতুন ইনিংস শুরু করলেন রুবেল হোসেন
images (1)

জীবনের নতুন ইনিংস শুরু করলেন রুবেল হোসেন

এম সংবাদ স্পোর্টস:

গত বছর বেশ আলোচিত ছিল রুবেল-হ্যাপি ইস্যু। প্রেম-রোমান্সের পর নারী নির্যাতনের মামলা। যার জের ধরে জেলেও যেতে হয়েছিল রুবেলকে। বিশ্বকাপ শেষে সেই ইস্যু আড়ালে চলে যায়। তবে বছরখানেক পর আবারও রুবেল লাইমলাইটে। এবার অবশ্য হ্যাপি নেই। যোগ হয়েছেন নতুন কেউ। যার নাম ইসরাত জাহান দোলা। বাগেরহাটের এই মেয়ের সঙ্গেই নাকি জীবনের নতুন ইনিংস শুরু করেছেন জাতীয় দলের তারকা পেসার রুবেল হোসেন।
যদিও বিষয়টি এখনো গোপন রয়েছে। বাংলামেইলের পক্ষ থেকে এ প্রসঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে রুবেল জানান, ‘কাল-পরশু এই বিষয় নিয়ে কথা বলব আপনাদের সঙ্গে। এখন কিছুই বলতে চাচ্ছি না।’ তবে বিভিন্ন সূত্র জানাচ্ছে, আড়াই তিন মাস আগে রুবেল বিয়ে করেছেন।
খোঁজ নিয়ে জানা গেছে, বাগেরহাটের নাগেরবাজার এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে রুবেলের সাথে ওষুধ কোম্পানীতে কর্মরত কামরুল ইসলামের কন্যা ইসরাত জাহান দোলা সাথে বিয়ে হয়। রুবেল-দোলার বিয়ের দেনমোহর ধরা হয় ৬ লাখ টাকা। বিয়েতে রুবেলের পিতা-মাতা, চাচা ও বোন ছাড়াও বাগেরহাট জেলা আওয়ামীলীগের এক নেতা উপস্থিত ছিলেন।
ইনজুরির কারণে অনেকদিন ধরেই জাতীয় দলের বাইরে রয়েছেন রুবেল হোসেন। তবে এখন তিনি খেলছেন ঢাকা প্রিমিয়ার লিগে। তার দল প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। সাত ম্যাচে নয়টি উইকেট নিয়েছেন রুবেল। সেরা বোলিং ফিগার ৪৮ রানে তিন উইকেট।

আরও দেখুন

bangladesh_team

নিউজিল্যান্ডে সন্ত্রাসী হামলায় অজ্ঞাত নারীর সতর্কবার্তা শুনে বেঁচে গেলেন তামিম-মিরাজরা

স্পোর্টস ডেস্ক: নিউজিল্যান্ডের সেন্ট্রাল ক্রাইস্টচার্চের ডিনস ইভে একটি মসজিদ বন্দুকধারীদের সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। তবে ...

Leave a Reply

%d bloggers like this: