সর্বশেষ সংবাদ
সেই অস্ট্রেলীয় সিনেটরের বিরুদ্ধে পিটিশনে ১০ লাখ সাক্ষর! সন্ত্রাসবাদের অভিযোগে ১৩ হাজার মুসলিমকে গ্রেপ্তার করা হয়েছে : চীন ইয়েমেনের বিদ্রোহীদের হামলায় সৌদি-সুদানের ৩৭ সেনা নিহত বাকশাল থাকলে নির্বাচন নিয়ে কোনো বিতর্ক থাকতো না: প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্রকে মহল বিশেষের অভিযোগ নিয়ে প্রতিবেদন তৈরি না করে বড় পরিসরে অনুসন্ধান করে তথ্যবহুল প্রতিবেদন প্রকাশের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর আগামী ২৩ মার্চ ডাকসুর প্রথম কার্যকরী সভা রাজধানীর প্রগতি সরণিতে বাসচাপায় শিক্ষার্থী নিহত, সড়ক অবরোধ করে বিক্ষোভ গাইবান্ধার ৫টি উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারি ফলাফল কুমিল্লা চৌদ্দগ্রাম ও চান্দিনায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় নিহত, ২ হিন্দু-মুসলিম দুই মহিলা পরস্পরের স্বামীকে দান করলেন কিডনি!
হোম / মাঠে ময়দানে / ইংলিশদের কাছে হাড়লেন পাপন বাহিনী
07-

ইংলিশদের কাছে হাড়লেন পাপন বাহিনী

এম সংবাদ স্পোর্টস:

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপনের দল (বাংলাদেশের সংসদ সদস্যরা) ইংল্যান্ডের সংসদ সদ্যদের বিপক্ষে একটি প্রীতি ম্যাচে হেরেছে। নাইমুর রহমান দুর্জয়ের দুর্দান্ত ব্যাটিংয়ের পরও ৮ উইকেটে হারতে হয়েছে পাপন বাহিনীকে।
শুক্রবার ব্যাংক অব ইংল্যান্ড স্পোর্টস ক্লাব মাঠে আগে ব্যাট করে বাংলাদেশের দলটি নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে তোলে ১৬৭ রান। জবাবে, দুই উইকেট হারিয়ে ১৬৯ রান করে জয়ের বন্দরে পৌঁছে ব্রিটিশ মেম্বাররা।
বাংলাদেশের পক্ষে তিনজন সংসদ সদস্য মাঠে নামেন। বাকি ৮ জন ছিলেন পেশাদার ক্রিকেটার। তাদের মধ্যে তিনজন ছিলেন ব্রিটিশ বাংলাদেশি।
এ ম্যাচে মাঠে নামার আগে বাংলাদেশের দলটি আরও দুটি অনুশীলন ম্যাচ খেলে। দুটি ম্যাচেই জিতেছিল পাপন বাহিনী। আর দুটি ম্যাচেই দারুণ পারফর্ম করেছিলেন এ ম্যাচে না খেলা সোহেল তাজ এবং জাহিদ হাসান রাসেল।

আরও দেখুন

image-152741-1552034275

নিষিদ্ধ হচ্ছেন নেইমার!

স্পোর্টস ডেস্ক: একেবারে অন্তিমলগ্নে পেনাল্টি। সফল স্পটকিকে গোল হজম করে প্যারিস সেন্ট জার্মেইন (পিএসজি)। দ্বিতীয় ...

Leave a Reply

%d bloggers like this: