হোম / বিনোদন / কারাতে ও বক্সিং শিখছেন সোনাক্ষি

কারাতে ও বক্সিং শিখছেন সোনাক্ষি

এম সংবাদ বিনোদন:

মারপিট শিখছেন ‘দাবাং গার্ল’ খ্যাত বলিউড অভিনেত্রী সোনাক্ষি সিনহা। কারাতে ও বক্সিং শেখার পেছনে প্রতিদিন ৮-১০ ঘণ্টা ব্যয় করছেন। ‘আকিরা’ ও ‘ফোর্স-২’ ছবির জন্য পুরোদমে অ্যাকশনকন্যা বনে গেছেন। বর্তমানে ছবি দুটির শুটিং করছেন তিনি।
ওয়ান ইন্ডিয়ার খবরে জানা গেছে, এসব ছবিতে সোনাক্ষিকে একাধিক দৃশ্যে মারপিট করতে দেখা যাবে। তাই চরিত্রের প্রয়োজনেই তিনি দিন-রাত পরিশ্রম করে নিজেকে তৈরি করছেন। এজন্য নিজের শারীরিক অবস্থাকেও পাল্টাতে হচ্ছে। তাই নিয়মিত ২-৩ ঘণ্টা জিমও করছেন। সম্প্রতি ‘আকিরা’ ও ‘ফোর্স-২’ সংক্রান্ত একাধিক ছবি সোনাক্ষি ইন্সটাগ্রামে প্রকাশ করেছেন। ছবিগুলোতে তাকে বক্সিয়ের পোশাকে পুরোপুরি যুদ্ধংদেহী অবস্থায় দেখা গেছে।
এ ব্যাপারে ২৭ বছর বয়সী সোনাক্ষি বলেন, “ছবিগুলোর চরিত্র আমার জন্য বেশ চ্যালেঞ্জিং। তাই ছবির চরিত্রটি দর্শকদের সামনে বাস্তবসম্মতভাবে ফুটিয়ে তুলতেই মারপিট শিখছি। এছাড়া ‘দাবাং’-এ অভিনয়ের পর বলিউডের বাল্কি শরীরের সবাই আমাকে দেখেছে। তবে এবার দুটি অ্যাকশনধর্মী ছবির জন্য নিজেকে নতুনভাবে গড়ে তুলেছি। এসব ছবিতে আমাকে বেশ মেদহীন সস্নিম ফিগারে দেখা যাবে।”
একটি সূত্র জানিয়েছে, ‘ফোর্স-২’ ছবিতে সোনাক্ষির বিপরীতে অভিনয় করবেন জন আব্রাহাম এবং তাহির রাজ বাসিন। ছবিটি পরিচালনা করছেন অভিনয় দেও। জন ইতোমধ্যে সোনাক্ষির অভিনয়ের প্রশংসা করেছেন।
এদিকে, ‘আকিরা’ ছবিতে প্রধান নারী চরিত্রে রূপদান করছেন তিনি। ছবিটি পরিচালনা করছেন এ আর মুরুগড্স।

আরও দেখুন

lakshmi-rai-1903071235

একাধিক পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্ক, গর্ভবতী অভিনেত্রী লক্ষী রাই

বিনোদন ডেস্ক:  ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী লক্ষী রাই। রুপালি পর্দায় তার পথ চলা ১৫ ...

Leave a Reply

%d bloggers like this: