হোম / বিনোদন / মাঝে মাঝে কিছু গল্প লিখি: ফারুক
06-

মাঝে মাঝে কিছু গল্প লিখি: ফারুক

এম সংবাদ বিনোদন:

ফারুক আহমেদের অভিনয় শুরু মঞ্চ থেকে। টিভি নাটকের জনপ্রিয় এবং শক্তিশালী অভিনেতা। বাস্তবের সঙ্গে মানানসই এমনই অভিনয় করতে বেশি ভালোবাসেন তিনি। বহুল পরিচিত ঢাকা থিয়েটার এর সঙ্গে তার দীর্ঘদিনের পথচলা। প্রয়াত-প্রখ্যাত কথা সাহিত্যিক ও খ্যাতিমান নাট্যকার হুমায়ূন আহমেদের সবচেয়ে বেশি নাটকের শিল্পী ফারুক আহমেদ। এখনো সমানতালে অভিনয় করে চলেছেন তিনি। অভিনয় নিয়ে স্বপ্ন দেখেন অনেক।
তিনি বলেন, এখন পুরান ঢাকায় সাগর জাহানের ধারাবাহিক ‘অ্যাভারেজ আসলাম’এর শুটিংয়ে আছি। এছাড়া অনিমেষ আইচ এর ৬ পর্বের ধারাবাহিক ‘অশ্বডিম্ব’ তেও কাজ করলাম। এছাড়াও ঈদের বেশ কিছু নাটকের কাজ নিয়ে রয়েছি। এর ভেতরে ৪-৫টি ৬ পর্বের ধারাবাহিক, ৬-৭টি একক নাটক রয়েছে।
তিনি আরও বলেন, আমি অভিনয়কে বেশি ভালবাসি তাই সবসময় অভিনয় নিয়েই ব্যস্ত থাকি, মাঝে মাঝে কিছু গল্প লিখি। তবে খুব কম এবং অবশ্যই ভালো মানের হতে হবে।
সাগর জাহানের পরিচালনায় ধারাবাহিক নাটক ‘অ্যাভারেজ আসলাম’ এ ফারুক আহমেদ ছাড়া আরো অভিনয় করছেন মোশাররফ করিম, মোনালিসা, জেনি, মুনিরা মিঠু, শামীমা নাজনীন, ফারুক আহমেদ, সাজু খাদেম, মারজুক রাসেল, কচি খন্দকার ও নাজমুল হুদা সহ অনেকে।

আরও দেখুন

08-

ফ্রিজ এর বিজ্ঞাপনে মাহিয়া মাহি

এম সংবাদ বিনোদন: ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহিকে এবার ওয়ালটন রেফ্রিজারেটরের (ফ্রিজ) এর বিজ্ঞাপনে দেখা ...

Leave a Reply

%d bloggers like this: