সর্বশেষ সংবাদ
সেই অস্ট্রেলীয় সিনেটরের বিরুদ্ধে পিটিশনে ১০ লাখ সাক্ষর! সন্ত্রাসবাদের অভিযোগে ১৩ হাজার মুসলিমকে গ্রেপ্তার করা হয়েছে : চীন ইয়েমেনের বিদ্রোহীদের হামলায় সৌদি-সুদানের ৩৭ সেনা নিহত বাকশাল থাকলে নির্বাচন নিয়ে কোনো বিতর্ক থাকতো না: প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্রকে মহল বিশেষের অভিযোগ নিয়ে প্রতিবেদন তৈরি না করে বড় পরিসরে অনুসন্ধান করে তথ্যবহুল প্রতিবেদন প্রকাশের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর আগামী ২৩ মার্চ ডাকসুর প্রথম কার্যকরী সভা রাজধানীর প্রগতি সরণিতে বাসচাপায় শিক্ষার্থী নিহত, সড়ক অবরোধ করে বিক্ষোভ গাইবান্ধার ৫টি উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারি ফলাফল কুমিল্লা চৌদ্দগ্রাম ও চান্দিনায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় নিহত, ২ হিন্দু-মুসলিম দুই মহিলা পরস্পরের স্বামীকে দান করলেন কিডনি!
হোম / ক্রাইম সংবাদ / বেনাপোল সীমান্তে সাড়ে ৯ লাখ টাকা সহ হুন্ডি ব্যবসায়ী আটক
images

বেনাপোল সীমান্তে সাড়ে ৯ লাখ টাকা সহ হুন্ডি ব্যবসায়ী আটক

বেনাপোল, (যশোর) প্রতিনিধি  :

বেনাপোল’র পুটখালি সীমান্ত থেকে সোমবার দুপুরে হুন্ডির সাড়ে ৯ লাখ টাকাসহ আমজাদ হোসেন (৫৫) নামে এক হুন্ডি ব্যবসায়িকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশে’র (বিজিবি) সদস্যরা। সে পুটখালী গ্রামের উত্তর পাড়ার আব্দুল বারিকের ছেলে।
খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আরিফুল রহমান জানান, আমজাদ হোসেন নামে এক হুন্ডি ব্যবসায়ি বিপুল পরিমান হুন্ডির টাকা নিয়ে ভারত থেকে আসছে এ ধরনের গোপন সংবাদ পেয়ে বিজিবি সদস্যরা তার গতিরোধ করে তার দেহ তল্লাশি করে কৌশলে লুকিয়ে রাখা হুন্ডির সাড়ে ৯ লাখ টাকা আটক করে। এ ব্যাপারে বেনাপোল পোট থানায় একটি মামলা হযেছে।

আরও দেখুন

IMG-2857070009

বিয়ের দাবিতে প্রেমিকার বাড়িতে অনশনের পরও প্রেমিকার বিয়ে, প্রেমিকের আত্মহত্যা!

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের ভূঞাপুরে প্রেমিকার বিয়ে হয়ে যাওয়ায় আত্মহত্যা করেছে রাকিব নামে এক প্রেমিক। ...

Leave a Reply

%d bloggers like this: