হোম / বিনোদন / মডেল থেকে সন্ন্যাসী
10-

মডেল থেকে সন্ন্যাসী

এম সংবাদ বিনোদন:

মডেল, অভিনেত্রী ও গায়িকা হিসেবেই সমধিক পরিচিত সোফিয়া হায়াত। ভারতের জনপ্রিয় টেলিভিশন রিয়্যালিটি শো ‘বিগ বস’-এর প্রতিযোগী হিসেবেও খ্যাত ছিলেন।
এখানেই শেষ নয়, ২০১২ সালে ভোগ ইতালিয়ান ‘কার্ভি আইকন’ খেতাব দিয়েছিলো তাকে। ২০১৩ সালে এফএইচএম ম্যাগাজিনের জরিপে ‘সেক্সিয়েস্ট উইমেন ইন দ্য ওয়ার্ল্ড’ তালিকায় ৮১তম হয়েছিলেন তিনি। সেই সোফিয়া হায়াতের জীবন এখন সম্পূর্ণ বদলে গেছে। সেক্সিয়েস্ট মডেল থেকে মাদার সোফিয়া হয়েছেন একসময়ের সাড়া জাগানো ব্রিটিশ এই মডেল।
হুট করেই নিজেকে পাল্টে ফেলছেন ৩১ বছর বয়সী এই অভিনেত্রী। গত এপ্রিলে ইনস্টাগ্রামে তিনি তার একটি ছবি শেয়ার করেছেন। আর সেখানেই নিজের পরিবর্তনের ইঙ্গিত দেন তিনি। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমরা মেকআপ, হেয়ার কালার, ফ্যাশন ছাড়াই সুন্দর। আমরা যা তাই ঠিক। আমি নিজেকে পাল্টে ফেলেছি। আমি তোমাদের সবাইকে ভালোবাসি।’ (সোফিয়া মাদার)
এরপর তার পরিবর্তিত জীবনের একের পর এক ছবি তিনি সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট করতে থাকেন। একপর্যায়ে সোফিয়া লিখেন, ‘আমার বয়স যখন ১৬ বছর ছিলো, আমি বিলাসবহুল জীবনযাপন করে, এমন মানুষ পছন্দ করতাম। এখন আমি মানসিকভাবে সুখী- এমন মানুষ পছন্দ করি।’
‘বিগ বস ৭’-এ অংশগ্রহণকারী ছিলেন সোফিয়া হায়াত। পাশাপাশি ক্যান্ডি ব্রার, আসিফ আজিম, আজাজ খান, বিবেক মিশ্রার সঙ্গে কাজ করেছেন তিনি। বলিউডের অন্যতম আবেদনময়ী মডেল ছিলেন তিনি। ‘বাজি : মেহমান নাওয়াজি কি’ শিরোনামের টেলিভিশন অনুষ্ঠানেও দেখা গিয়েছিলো তাকে।

আরও দেখুন

07-

শখের বশে গান গাই: বাবু

এম সংবাদ বিনোদন: ফজলুর রহমান বাবু একাধারে অভিনেতা ও গায়ক হিসেবে সুপরিচিত। নাটক, বিজ্ঞাপন ও ...

Leave a Reply

%d bloggers like this: