হোম / ক্রাইম সংবাদ / চাঁদাবাজিকালে সাভারে দুই ভুয়া পুলিশ আটক
download

চাঁদাবাজিকালে সাভারে দুই ভুয়া পুলিশ আটক

সাভার প্রতিনিধি:

সাভারে পুলিশের উপপরিদর্শক (এসআই) পরিচয়ে চাঁদাবাজিকালে দুই প্রতারককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। আজ সকালে সাভার মডেল থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আবু তৈয়ব বাদি হয়ে ওই দুই ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করেন। পরে  তাদেরকে আদালতে প্রেরণ করা হয়।

আটক মনিরুল ইসলাম (২৮) সাতক্ষীরার দেবহাটা থানার ছুটিপুর গ্রামের মোবারক গাজীর ছেলে ও কেরামুন হোসেন গাজী ওরফে গাজী সম্রাট (৩০) যশোরের মনিরামপুর থানার ভরতগাজী গ্রামের সাত্তার গাজীর ছেলে। তারা সাভার পৌর এলাকার রাজাশনের ঈদগাহ মাঠ সংলগ্ন একটি বাসায় বসবাস করেন।

মামলার এজাহার থেকে জানা যায়, মঙ্গলবার বিকেলে সাভারের বিরুলিয়া ইউনিয়নের ছোট কালিয়াকৈর এলাকার আব্দুস সামাদ মেম্বারের বাড়ির পাশে ওই দুই ব্যক্তি পুলিশ পরিচয় দিয়ে চাঁদাবাজি করছিলো। এসময় স্থানীয়রা কথিত ওই দুই পুলিশ পরিচয় দানকারীদের নিকট পরিচয়পত্র দেখতে চায়। এসময় ওই দুই ব্যক্তি পুলিশের ভুয়া পরিচয়পত্র দেখালে স্থানীয়রা তা বুঝতে পেরে তাদের আটক করে। পরে সাভার মডেল থানার টহল পুলিশ ঘটনা জানতে পেরে ওই ভুয়া দুই পুলিশ সদস্যকে  আটক করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে সাভার মডেল থানা উপ-পরিদর্শক (এসআই) সুজন বিশ্বাস জানান, ভুয়া দুই পুলিশের নিকর্ট থেকে ভুয়া পরিচয়পত্র ও পুলিশের পোশাক পরিহিত ছবি উদ্ধার করা হয়েছে। আটক দুই ব্যক্তি বিভিন্ন সময় পুলিশের চাকুরি দেওয়ার কথা বলে ও বিভিন্ন কৌশলে সাধারণ জনগণের টাকা হাতিয়ে নিত বলেও জানান তিনি।

আরও দেখুন

30_5_2

মায়ের সঙ্গে পরকীয়া : ছেলের হাতে খুন সায়েম টেক্সটাইলের এজিএম

স্টাফ রিপোর্টার: পরকীয়া প্রেমের সম্পর্কের কারণে খুন হয়েছেন সায়েম টেক্সটাইলের সহকারী ব্যবস্থাপনা পরিচালক (এজিএম) মনিরুল ...

Leave a Reply

%d bloggers like this: