হোম / মাঠে ময়দানে / রাজশাহীর কাছে হেরে গেল ঢাকা ডায়নামাইটস
rashahi-as

রাজশাহীর কাছে হেরে গেল ঢাকা ডায়নামাইটস

স্পোর্টস ডেস্ক:

আজ সিলেটে ডায়নামাইটসের বিপক্ষে ২০ রানে জয় দেখে পেল রাজশাহী। সিলেট স্টেডিয়ামে ১৩৬/৬ সংগ্রহ নিয়ে ইনিংস থামে রাজশাহী কিংসের। জবাবে ১১৬/৯ সংগ্রহ নিয়ে ইনিংস শেষ করে ঢাকা ডায়নামাইটস।

অপেক্ষাকৃত ছোট টার্গেটে শুরু থেকেই ব্যাট হাতে অস্বস্তিতে ছিলেন ডায়নামাইটসের তারকারা। দলীয় মাত্র ২৩ রানে তৃতীয় উইকেট খোয়ায় ঢাকা। একে একে সাজঘরে ফেরেন ঢাকা ডায়নামাইটসের তিন বিদেশি রিক্রুট হযরততুল্লাহ জাজাই (৬), সুনীল নারাইন (১) ও আন্দ্রে রাসেল (১১)। আর পাওয়ার প্লের ৬ ওভার শেষে ঢাকার সংগ্রহ দাঁড়ায় ৩২/৩-এ।

আর নিয়মিত বিরতিতে উইকেট খুইয়ে ক্রমেই ম্যাচ থেকে ছিটকে পড়ে ২০১৬-১৭’র চ্যাম্পিয়নরা। রনি তালুকদার ১৪, সাকিব আল হাসান ১৩, কাইরন পোলার্ড ১৩, নাঈম শেখ ১৭ ও নুরুল হাসান সোহান করেন ২১ রান। রাজশাহীর বল হাতে ৪ ওভারের স্পেলে মাত্র ৮ রানে তিন উইকেট নেন বাঁ-হাতি স্পিনার আরাফাত সানি। অফস্পিনার মিরাজ নেন দুই উইকেট। আসরে পাঁচ ম্যাচে এটি ঢাকার প্রথম হার। আর ছয় ম্যাচে তৃতীয় জয় দেখলো রাজশাহী।

সিলেট ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাটিং বেছে নেন রাজশাহী কিংসের অধিনায়ক মেহেদী হাসান মিরাজ। তবে একাদশে প্রথমবারের মতো সুযোগ পাওয়া মার্শাল আইয়ুব ছাড়া ব্যাট হাতে দৃঢ়তা দেখাতে পারেননি রাজশাহীর কেউই। এদিন একাদশে সুযোগ পাননি মুমিনুল হক ও সৌম্য সরকার।

সর্বোচ্চ ৪৫ রান করেন মার্শাল আইয়ুব। ৩১ বলের ইনিংসে মার্শাল হাঁকান তিনটি চার ও দুটি ছক্কা। জাকির হাসান করেন ২০ রান। ঢাকার বল হাতে চার ওভারের স্পেলে মাত্র ১৯ রানে তিন উইকেট নেন ক্যারিবীয় অফস্পিনার সুনীল নারাইন।

আরও দেখুন

image

দুই বছর ধরে পরিকল্পনা ছিল লক্ষ্য ছিল বাংলাদেশের ক্রিকেটাররা

স্পোর্টস্ ডেস্ক : নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে ভয়াবহ এই হামলায় হামলাকারীর লক্ষ্য ছিল বাংলাদেশ ক্রিকেটাররা। হামলার ...

Leave a Reply

%d bloggers like this: