হোম / ক্রাইম সংবাদ / গাজীপুরের শ্রীপুরে পিস্তলসহ ৪ ভুয়া পুলিশ গ্রেফতার
imag

গাজীপুরের শ্রীপুরে পিস্তলসহ ৪ ভুয়া পুলিশ গ্রেফতার

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুর উপজেলার বেরাইদের চালা এলাকা থেকে একটি বিদেশি পিস্তল ও দুই রাউন্ড গুলিসহ ৪ ভুয়া পুলিশকে আটক করেছে র‌্যাব। তাদের কাছ থেকে চেতনানাশক জুস, দুটি খেলনা ওয়াকিটকি সেট, দুটি পুলিশের পোশাক, দুটি হাতকড়া ও একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়।

মঙ্গলবার রাতে তাদের আটক করা হয়। বুধবার বিকালে গাজীপুরের পোড়াবাড়ী র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার আবদুল্লাহ আল মামুন এক সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান।

আটককৃতরা হলো জামালপুরের বকশিগঞ্জ থানার জালোচর এলাকার মৃত. মোস্তফার ছেলে মোহাম্মদ আলী (৩৮), শেরপুরের ঝিনাইগাতি থানার বাকাকুড়া এলাকার মো. জহির উদ্দিনের ছেলে মো.আকরাম আলী (২৫), ময়মনসিংহের ইশ্বরগঞ্জ থানার জাটিয়া এলাকার আবদুল মতিনের ছেলে মো. রবিউল ইসলাম (২৬) ও নেত্রকোনার মোহনগঞ্জ থানার টেঙ্গাপাড়া এলাকার আলী নেওয়াজের ছেলে মো. আনন্দ মিয়া (৩৬)।

আবদুল্লাহ আল মামুন জানান, শ্রীপুর উপজেলার বেরাইদের চালা এলাকায় ঢাকা ময়মনসিংহ মহাসড়কে পুলিশের পোশাক পড়ে ওই ৪ জন ভুয়া পুলিশ সেজে বিভিন্ন মানুষকে আটক করে টাকা, মোবাইল ও প্রয়োজনীয় জিনিসপত্র ছিনিয়ে নিচ্ছিল। এ সময় র‌্যাব ওই পথে যাওয়ার সময় বিষয়টি লক্ষ করে এবং তাদের সন্দেহ করে।

তিনি বলেন, র‌্যাবের উপস্থিতি টের পেয়ে প্রতারকরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় র‌্যাব তাদের ধাওয়া করে আটক করে। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, চেতনানাশক জুস, দুটি খেলনা ওয়াকিটকি সেট, দুটি পুলিশের পোশাক, দুটি হাতকড়া ও প্রতারণা কাজে ব্যবহৃত তাদের একটি প্রাইভেটকার আটক করে।

আরও দেখুন

30_5_2

মায়ের সঙ্গে পরকীয়া : ছেলের হাতে খুন সায়েম টেক্সটাইলের এজিএম

স্টাফ রিপোর্টার: পরকীয়া প্রেমের সম্পর্কের কারণে খুন হয়েছেন সায়েম টেক্সটাইলের সহকারী ব্যবস্থাপনা পরিচালক (এজিএম) মনিরুল ...

Leave a Reply

%d bloggers like this: