সর্বশেষ সংবাদ
সেই অস্ট্রেলীয় সিনেটরের বিরুদ্ধে পিটিশনে ১০ লাখ সাক্ষর! সন্ত্রাসবাদের অভিযোগে ১৩ হাজার মুসলিমকে গ্রেপ্তার করা হয়েছে : চীন ইয়েমেনের বিদ্রোহীদের হামলায় সৌদি-সুদানের ৩৭ সেনা নিহত বাকশাল থাকলে নির্বাচন নিয়ে কোনো বিতর্ক থাকতো না: প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্রকে মহল বিশেষের অভিযোগ নিয়ে প্রতিবেদন তৈরি না করে বড় পরিসরে অনুসন্ধান করে তথ্যবহুল প্রতিবেদন প্রকাশের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর আগামী ২৩ মার্চ ডাকসুর প্রথম কার্যকরী সভা রাজধানীর প্রগতি সরণিতে বাসচাপায় শিক্ষার্থী নিহত, সড়ক অবরোধ করে বিক্ষোভ গাইবান্ধার ৫টি উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারি ফলাফল কুমিল্লা চৌদ্দগ্রাম ও চান্দিনায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় নিহত, ২ হিন্দু-মুসলিম দুই মহিলা পরস্পরের স্বামীকে দান করলেন কিডনি!
হোম / ক্রাইম সংবাদ / গাজীপুরের শ্রীপুরে পিস্তলসহ ৪ ভুয়া পুলিশ গ্রেফতার
imag

গাজীপুরের শ্রীপুরে পিস্তলসহ ৪ ভুয়া পুলিশ গ্রেফতার

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুর উপজেলার বেরাইদের চালা এলাকা থেকে একটি বিদেশি পিস্তল ও দুই রাউন্ড গুলিসহ ৪ ভুয়া পুলিশকে আটক করেছে র‌্যাব। তাদের কাছ থেকে চেতনানাশক জুস, দুটি খেলনা ওয়াকিটকি সেট, দুটি পুলিশের পোশাক, দুটি হাতকড়া ও একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়।

মঙ্গলবার রাতে তাদের আটক করা হয়। বুধবার বিকালে গাজীপুরের পোড়াবাড়ী র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার আবদুল্লাহ আল মামুন এক সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান।

আটককৃতরা হলো জামালপুরের বকশিগঞ্জ থানার জালোচর এলাকার মৃত. মোস্তফার ছেলে মোহাম্মদ আলী (৩৮), শেরপুরের ঝিনাইগাতি থানার বাকাকুড়া এলাকার মো. জহির উদ্দিনের ছেলে মো.আকরাম আলী (২৫), ময়মনসিংহের ইশ্বরগঞ্জ থানার জাটিয়া এলাকার আবদুল মতিনের ছেলে মো. রবিউল ইসলাম (২৬) ও নেত্রকোনার মোহনগঞ্জ থানার টেঙ্গাপাড়া এলাকার আলী নেওয়াজের ছেলে মো. আনন্দ মিয়া (৩৬)।

আবদুল্লাহ আল মামুন জানান, শ্রীপুর উপজেলার বেরাইদের চালা এলাকায় ঢাকা ময়মনসিংহ মহাসড়কে পুলিশের পোশাক পড়ে ওই ৪ জন ভুয়া পুলিশ সেজে বিভিন্ন মানুষকে আটক করে টাকা, মোবাইল ও প্রয়োজনীয় জিনিসপত্র ছিনিয়ে নিচ্ছিল। এ সময় র‌্যাব ওই পথে যাওয়ার সময় বিষয়টি লক্ষ করে এবং তাদের সন্দেহ করে।

তিনি বলেন, র‌্যাবের উপস্থিতি টের পেয়ে প্রতারকরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় র‌্যাব তাদের ধাওয়া করে আটক করে। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, চেতনানাশক জুস, দুটি খেলনা ওয়াকিটকি সেট, দুটি পুলিশের পোশাক, দুটি হাতকড়া ও প্রতারণা কাজে ব্যবহৃত তাদের একটি প্রাইভেটকার আটক করে।

আরও দেখুন

IMG-2857070009

বিয়ের দাবিতে প্রেমিকার বাড়িতে অনশনের পরও প্রেমিকার বিয়ে, প্রেমিকের আত্মহত্যা!

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের ভূঞাপুরে প্রেমিকার বিয়ে হয়ে যাওয়ায় আত্মহত্যা করেছে রাকিব নামে এক প্রেমিক। ...

Leave a Reply

%d bloggers like this: