হোম / বিনোদন / দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন তাহসান!
50826

দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন তাহসান!

বিনোদন ডেস্ক:

অবশেষে বছরের বহুল প্রতীক্ষিত ছবি ‘যদি একদিন’ সিনেমাটি ৮ মার্চ বিশ্ব নারী দিবস উপলক্ষে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। ছবিটির মধ্যে দিয়ে কলকাতার নায়িকা শ্রাবন্তীকে সঙ্গে নিয়ে বড় পর্দায় হাজির হতে যাচ্ছেন দেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী ও অভিনেতা তাহসান খান।

মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’র মাধ্যমে তাহসানের বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে। নিজের প্রথম সিনেমার প্রচারে এফডিসি থেকে শুরু করে সংবাদমাধ্যম, সব জায়গায় ছুটছেন তিনি। সোমবার (৪ মার্চ) এ বিষয়ে গণমাধ্যমকে সাক্ষাৎকার দিয়েছেন তাহসান।

সাক্ষাৎকারে নতুন করে বিয়ের কোনো চিন্তা করছেন কিনা তা জানতে চাইলে অনেকটা বিব্রত হন তিনি। তাহসান বলেন, আমার শিক্ষা হয়ে গেছে। ব্যক্তিজীবনের কিছু আমি আর কাউকে জানাতে চাই না। একবার জানিয়ে দেখেছি, মানুষ আমার ব্যক্তিগত জীবনকে তার ব্যক্তিগতজীবন মনে করে। আমি সেটা তো হতে দিতে পারি না।

তাহসান ও মিথিলার বিচ্ছেদের সময়ে গণমাধ্যমের বাড়াবাড়ি নিয়ে বেশ বিরক্ত হয়েছেন তিনি। তাহসান বলেন, শুধু ভক্ত না। ভক্তের বাইরেও অনেকে আমার ব্যক্তিজীবন নিয়ে কথা বলেছে, যেটা আমার ভালো লাগেনি। বিয়ে নিয়ে কথা বললে ব্যবসায়ীদের অনেক সুবিধা হয়। যত বেশি গসিপ বানাতে পারবে, ততই ব্যবসা হবে।

তিনি বলেন, ডিভোর্সের সময়টাতে আমি তা হাড়ে হাড়ে টের পেয়েছি। সবাই তো আর ভালো সাংবাদিকতা করেন না। ব্যক্তিজীবন নিয়ে আমি আর কথা বলার সুযোগটা কাউকে দিতে চাই না।

কন্যা আয়রার সঙ্গে সময় কাটান কীভাবে? জানতে চাইলে তাহসান বলেন, কাজের ফাঁকে যখনই সময় পাই, আয়রার সঙ্গে কাটাই। আয়রার মা এখন দেশের বাইরে, তাই আমাকে সময় বেশি দিতে হচ্ছে। আমরা দুজন সুন্দরভাবে সমন্বয় করে নিই। আর বিষয়টা একান্তই আমাদের ব্যক্তিগত ব্যাপার। সুন্দরভাবে সমন্বয় করে নিচ্ছি।

আরও দেখুন

1339287651

অলিম্পিক গেমসে কারাতে প্রতিযোগিতায় অংশ নিতে জাপান যাচ্ছেন আলেকজান্ডার বো

বিনোদন ডেস্ক: জাপানের রাজধানী টোকিওতে ২০২০ সালের জুলাই থেকে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘অলিম্পিক গেমস’-এর আসর। ...

Leave a Reply

%d bloggers like this: