হোম / ক্রাইম সংবাদ / আশুলিয়ায় চাকরির প্রলোভন দেখিয়ে গৃহবধূকে গণধর্ষণ
393057_125

আশুলিয়ায় চাকরির প্রলোভন দেখিয়ে গৃহবধূকে গণধর্ষণ

আশুলিয়া প্রতিনিধি:

আশুলিয়ায় এক গৃহবধূকে (২৬) চাকরির প্রলোভন দেখিয়ে গণধর্ষণ করেছে বখাটেরা। ঘটনায় জড়িত ৫ বখাটেকে আটক করেছে পুলিশ। সোমবার রাতে আশুলিয়ার শিমুলিয়া গোয়াইলবাড়ী মেশিনপাড়ে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, মেশিনপাড় এলাকার পোশাক কারখানা বেঙ্গল গ্রুপের ডিজাইনার ফ্যাশন লিমিটেডে চাকরি দেয়ার কথা বলে কারখানার ঝুট ব্যবসায়ী শহিদুল ইসলাম শহিদ ও জাফর কাজী তাকে তাদের বাসায় কাগজপত্র নিয়ে যেতে বলে। সে অনুযায়ী কাগজপত্র নিয়ে শহিদুল ইসলামের কাছে যান গৃহবধূ। শহিদুল ইসলাম তাকে কৌশলে নির্জন দীঘিরপাড় এলাকার রাত্রির টেকে নিয়ে যায়। সেখানে তাকে পালাক্রমে নির্যাতন করে বখাটেরা। এক পর্যায় গৃহবধূ অচেতন হয়ে পড়লে তারা পালিয়ে যায়।

কিছুক্ষণ পর জ্ঞান ফিরলে তিনি বাসায় যান এবং নির্যাতনের কথা স্বামীকে জানান। এ ঘটনায় রাতেই আশুলিয়া থানায় ধর্ষণের অভিযোগ দিলে আশুলিয়া থানা পুলিশ ওই এলাকা থেকে নুসু মিয়ার ছেলে শহিদুল ইসলাম শহিদকে আটক করে। তার দেয়া তথ্যানুযায়ী জাফর কাজী, নাজমুল হোসেন, রহম আলী ও আমির হোসেনকে আটক করেছে পুলিশ।

আরও দেখুন

162176_so

সোনারগাঁওতে বাসচাপায় মা-মেয়ে নিহত

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মল্লিকেরপাড়া এলাকায় গতকাল রাতে বেপরোয়া একটি বাস ...

Leave a Reply

%d bloggers like this: