হোম / দেশজুড়ে / মির্জাপুরে বিয়ের যাত্রীবাহী চলন্ত বাসে আগুন
161005

মির্জাপুরে বিয়ের যাত্রীবাহী চলন্ত বাসে আগুন

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলের মির্জাপুরে বিয়ের যাত্রীবাহী চলন্ত বাসে আগুন লেগে পুড়ে গেছে। আজ দুপুর একটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার হাটুভাঙ্গা রোড গোড়াই বাসস্ট্যান্ডে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে মির্জাপুর ফায়ার সার্ভিস স্টেশনের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। বাস থেকে হুড়োহুড়ি করে নামার সময় বেশ কযেক যাত্রী আহত হয়েছেন বলে জানা গেছে। তবে কেউ অগ্নিদগ্ধ হয়নি বলে ফায়ার সার্ভিসের সদস্যরা জানিযেছেন।

জানা গেছে, ঢাকার সাভার সদরের মধ্যপাড়া এলাকার বিপদ সাহার মেয়ের বৌভাত অনুষ্ঠানে যোগদানের জন্য ৩৬ জন যাত্রী ঠিকানা পরিবহনের একটি বাস নিয়ে টাঙ্গাইলের গোপালপুর উপজেলার হেমনগর গ্রামে যাচ্ছিলেন। পথিমধ্যে দুপুর একটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের হাটুভাঙ্গা রোড গোড়াই বাসস্ট্যান্ডে আসার পর হঠাৎ বাসের ইঞ্জিনে আগুন লেগে দাউ দাউ করে জ্বলতে থাকে। এ সময় বাসের যাত্রীরা হুড়োহুড়ি করে নামার সময় বেশ কয়েকজন যাত্রী আহত হন। খবর পেয়ে মির্জাপুর ফায়ার সার্ভিস স্টেশনের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

মির্জাপুর ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার মো. আরিফুর রহমান জানান, ইঞ্জিনের ওভারহিটের কারণে বাসটির ইঞ্জিনে আগুন লাগে। পরে তা মুহুর্তের মধ্যেই পুরো বাসে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে কেউ অগ্নিদগ্ধ হয়নি বলে তিনি জানান।

আরও দেখুন

162176_so

সোনারগাঁওতে বাসচাপায় মা-মেয়ে নিহত

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মল্লিকেরপাড়া এলাকায় গতকাল রাতে বেপরোয়া একটি বাস ...

Leave a Reply

%d bloggers like this: