হোম / ক্রাইম সংবাদ / মাদারীপুরে ভূমি অফিসের কর্মচারীকে কুপিয়ে হত্যা
Khun-medium

মাদারীপুরে ভূমি অফিসের কর্মচারীকে কুপিয়ে হত্যা

মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুর সদর উপজেলা ভূমি অফিসের কর্মচারী (নাজির) মো. মোয়াজ্জেম মোল্লাকে রাতে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত মোয়াজ্জেম মোল্লা একই উপজেলার চরকুলপদ্বী এলাকার মৃত আব্দুল রহমান মোল্লার ছেলে।

পুলিশ, পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলা ভূমি অফিসের কর্মচারী (নাজির) মোয়াজ্জেম মোল্লা শনিবার রাত ১০টার দিকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। সদর উপজেলার ঝাউদি এলাকা দিয়ে বাড়ি যাওয়ার সময় দুর্বৃত্তরা মোটরসাইকেল থেকে নামিয়ে এলোপাথারী কুপিয়ে গুরুতর জখম করে। তার চিৎকার শুনে স্থানীয়রা দৌড়ে এসে তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ফরিদপুর নেওয়ার পথে রাত সাড়ে ১২টার দিকে মোয়াজ্জেম মোল্লা মারা যান।

মাদারীপুর সদর থানার ওসি মো. কামরুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কারা ঘটনা ঘটিয়েছে সে বিষয়টি এখনো নিশ্চিত নই। তবে পুলিশ তদন্ত করে দোষীদের খুঁজে বের করবে। তাছাড়া হত্যাকাণ্ডের জের ধরে এলাকায় উত্তেজনা বিরাজ করায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আরও দেখুন

162176_so

সোনারগাঁওতে বাসচাপায় মা-মেয়ে নিহত

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মল্লিকেরপাড়া এলাকায় গতকাল রাতে বেপরোয়া একটি বাস ...

Leave a Reply

%d bloggers like this: