হোম / ক্রাইম সংবাদ / কুমিল্লা নাঙ্গলকোটে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে মাইকে ঘোষণা দিয়ে দু’গ্রামে সংঘর্ষ, আহত-১৫
IMG_20190313_213328_204

কুমিল্লা নাঙ্গলকোটে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে মাইকে ঘোষণা দিয়ে দু’গ্রামে সংঘর্ষ, আহত-১৫

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লা নাঙ্গলকোটে উত্তর আদ্রা ইউপির মেরকট এলাকায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে দু’গ্রামবাসির মধ্যে সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে বলে জানা যায়।

মঙ্গলবার (১৩ মার্চ) দিবাগত রাতে উপজেলার আদ্রা উত্তর ইউপির মেরকট গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় ওই এলাকার ৪টি বসত বাড়ী ও ১টি দোকান ঘর ভাংচুর করে লুটপাটের অভিযোগ উঠেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, আদ্রা ঊত্তর ইউপির মেরকট দক্ষিণ পূর্ব পাড়া মাঠে একটি নাইট সর্ট পিস ক্রিকেট টুর্নামেন্ট খেলার আয়োজন করেন মেরকট গ্রামের রংধনু একতা ক্লাবের সদস্যরা। প্রথম থেকে ভালো ভাবে চলছে আসছিল এ টুর্নামেন্ট খেলা। মঙ্গলবার রাতে আদ্রা গ্রামের আকিল ক্লাব বনাম মেরকট গ্রামের আলাউদ্দিন স্পোর্টিং ক্লাবের মধ্যে তৃতীয় রাউন্ডের খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষের দিকে আকিল ক্লাব একটি নো-বলের আবেদন করেন।  খেলার এক পর্যায়ে (আম্পেয়ার) নো-বল না দেওয়া উভয় ক্লাবের সদস্যদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আদ্রা গ্রামের আকিল ক্লাবের সদস্যরা নিজ গ্রামে গিয়ে সাবেক ইউপি সদস্য মৃত: আব্দুর রহমানের বাড়ির মসজিদের মাইকে ঘোষণা দিয়ে জনবল বাড়িয়ে মেরকট গ্রামে হামলা চালায়। এ সময় মেরকট গ্রামের আজাদ হোসেন বদির মুদি দোকান , সাথী আক্তারের বসত বাড়ী, রবিউল হকের বাড়ীর টিনের বেড়া, আদ্রা গ্রামের প্রবাসি বুনাই আমিনের টিনের বেড়া ও আব্দুল গফুরের বাড়ী ঘর ভাংচুর করে।

এ হামলায় মেরকট গ্রামের আলী আহাম্মদ তার স্ত্রী জাহানারা বেগম, দেলোয়ার হোসেন, রেহানা আক্তার, সেলিম, রাসেল, রাকিব, এমরান, লোকমানসহ আন্তত ১৫ জন আহত হয়েছে। আশংকাজনক অবস্থায় আলী আহাম্মদ ও তার স্ত্রী জাহানারা বেগমকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য মো: মোস্তাফিজুর রহমান বলেন , আদ্রা গ্রাম থেকে ২-৩শ লোক আমাদের গ্রামে অতর্কিত হামলা চালায়।, ঘটনাটি শুনার পর আমি থানায় ফোন করি। পুলিশ আসার আগে বাড়ীঘর, দোকানপাট ভাংচুর করে লুটপাট চালায় আদ্রা গ্রামের লোকজন।। হামলায় আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) মো: নজরুল ইসলাম পিপিএম জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ ঘটনায় এখন পর্যন্ত থানা কোনো  অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

আরও দেখুন

162176_so

সোনারগাঁওতে বাসচাপায় মা-মেয়ে নিহত

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মল্লিকেরপাড়া এলাকায় গতকাল রাতে বেপরোয়া একটি বাস ...

Leave a Reply

%d bloggers like this: