সর্বশেষ সংবাদ
প্রবাসী স্বামীর অনুপস্থিতিতে যুবকের সাথে শারীরিক সম্পর্ক, মেয়ের দিকেও লোলুপ দৃষ্টি বাধ্য হয়ে থানায় প্রবাসীর স্ত্রী গৌরনদীতে দু’পক্ষের সংঘর্ষ, নারীসহ আহত ৮ গোমস্তাপুরে মাদকসহ আটক চার তাইওয়ানে ৬.০ মাত্রার ভূমিকম্প বাবাকে নতুন জীবন দিলেন ১৯ বছরের মেয়ে দুর্যোগ-দুর্ঘটনা মোকাবেলায় ব্যক্তিগত পর্যায়েও সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী আগামী দিনে সবুজ ও পরিষ্কার শক্তির উৎস সৌরশক্তি : পরিকল্পনামন্ত্রী দারিদ্র বিমোচন সহায়ক বাজেট প্রণয়নের আহ্বান: স্পিকার নারীর প্রতি সহিংসতা রোধে শিক্ষা প্রতিষ্ঠানে অভিযোগ বক্স রাখার সুপারিশ গ্রেপ্তারকালে পেরুর সাবেক প্রেসিডেন্টের আত্মহত্যা
হোম / বিশ্বজুজুড়ে / নির্বাচনে লড়বেন না প্রিয়াংকা!
image

নির্বাচনে লড়বেন না প্রিয়াংকা!

অনলাইন ডেস্ক:

ভারতে আসন্ন লোকসভা নির্বাচনে প্রিয়াংকা গান্ধী প্রতিদ্বন্দ্বিতা করবেন না বলে জানা গেছে। বরং কংগ্রেসের সাধারণ সম্পাদক হিসেবে ভোটের মাঠে দলীয় প্রচারে মনযোগ দেবেন তিনি। কংগ্রেস সভাপতি ও ভাই রাহুল গান্ধীর পাশে থেকে দলকে জেতাতে ভূমিকা রাখবেন। নাম প্রকাশে অনিচ্ছুক সূত্রের বরাত দিয়ে বুধবার এনডিটিভি এ খবর জানিয়েছে।

খবরে বলা হয়, ভোটের প্রচারে মনোযোগী হতে এবং দলের নতুন সাধারণ সম্পাদক হিসেবে নিজের দায়িত্ব বুঝে নিতে তিনি এবারের নির্বাচনে অংশ নেবেন না।

সূত্র বলছে, তিনি ভোটের প্রচারে সক্রিয় ভূমিকা পালন করবেন এবং তার মা সোনিয়া গান্ধী ও ভাই রাহুলকে সাহায্য করবেন। একই সঙ্গে তিনি কংগ্রেসের অন্যান্য প্রার্থীকেও সাহায্য করবেন।

উত্তরপ্রদেশের রায়েবারেলি ও আমেথি সংসদীয় আসন দুটি গান্ধী পরিবারের দুর্গ।

আমেথি থেকে রাহুল ও রায়েবারেলি থেকে সোনিয়া গতবার নির্বাচন করেছিলেন। আগেই গুঞ্জন ছিল, মায়ের আসন থেকেই লড়বেন প্রিয়াংকা। আগামী মাস থেকে ভারতে নির্বাচনের ভোট গ্রহণ শুরু হবে। দেশজুড়ে ৭ দফায় ভোট গ্রহণ শুরু হবে ১১ এপ্রিল।

এরপর ১৮ এপ্রিল, ২৩ এপ্রিল, ২৯ এপ্রিল, ৬ মে, ১২ মে এবং সবশেষে ১৯ মে ভোট হবে। ২৩ মে ভোটগণনা করা হবে।

আরও দেখুন

ivanka-t

বাবা আমাকে বিশ্বব্যাংকের প্রেসিডেন্ট হতে বলেছিলেন

অনলাইন ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা ট্রাম্প জানিয়েছেন, বিশ্বব্যাংকের প্রধান হওয়ার জন্য তার ...

Leave a Reply

%d bloggers like this: