সর্বশেষ সংবাদ
হোম / ক্রাইম সংবাদ / কুমিল্লা সদর খেতাসারে পুলিশের বিশেষ অভিযানে দশ হাজার পিছ ইয়াবা উদ্ধার, আটক-১
IMG_20190314_220354_975

কুমিল্লা সদর খেতাসারে পুলিশের বিশেষ অভিযানে দশ হাজার পিছ ইয়াবা উদ্ধার, আটক-১

কুমিল্লা প্রতিনিধি এ.কে পলাশ :

কুমিল্লা সদর উপজেলার খেতাসার এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ১০-হাজার পিছ ইয়াবাসহ মো: ওয়াদুদ নামে ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে কুমিল্লা কোতয়ালি মডেল থানা পুলিশ। এসময় তার সঙ্গে থাকা অপর এক মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।

গতকাল বেলা ১২ টার দিকে কুমিল্লা আদর্শ সদর উপজেলার খেতাসার এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটককৃত আসামি, মোহাম্মদ ওয়াদুদ (৪০) কুমিল্লা সদর দক্ষিণ থানা গলিয়াড়া ইউনিয়নের কনশতলা গ্রামের মৃত: মোসলেম মিয়ার ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) আবু সালাম মিয়া জানান, বৃহস্পতিবার বেলা ১২টার দিকে এস.আই আবুবকর সিদ্দিক ও সঙ্গীয় ফোর্সসহ কুমিল্লা ধর্মপুর থেকে জাগুরঝুলি এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ওয়াদুদ নামে ১ মাদক ব্যবসায়ীকে আটক করে। এসময় তার কাছ থেকে ১০ হাজার পিস ইয়াবা এবং একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সঙ্গে থাকা অপর এক মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।

আটককৃত আসামি মোহাম্মদ ওয়াদুদের বিরুদ্ধে মাদক আইনে কুমিল্লা কোতয়ালি থানায় মামলা দায়ের শেষে বৃহস্পতিবার বিকেলে আদালতে হাজির করা হয়েছে বলে তিনি জানান।

আরও দেখুন

image-1

এভেরোজ ইন্টারন্যাশনাল স্কুলের হিফজ সমাবর্তন

স্টাফ রিপোর্টার: এভেরোজ ইন্টারন্যাশনাল স্কুলের হিফজ সমাবর্তন, কিরাত প্রতিযোগিতা ও বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ...

Leave a Reply

%d bloggers like this: