সর্বশেষ সংবাদ
২ বিশ্ববিদ্যালয় ছাত্রকে ২৪০ কোটি টাকা জরিমানা! স্বামীর গায়ের রং কালো তাই পুড়িয়ে মারলো স্ত্রী! পঞ্চগড়ে ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেপ্তার লক্ষ্মীপুরে বিষপানে গৃহবধূর আত্মহত্যা বিশ্বে গণমাধ্যমের স্বাধীনতা সূচকে ৪ ধাপ পেছাল বাংলাদেশ ২৮ এপ্রিল থেকে অনলাইন অ্যাপে মিলবে ট্রেনের টিকিট রোহিঙ্গা প্রত্যাবাসনে ৩ মে নেপিডোতে জয়েন্ট ওয়ার্কিং গ্রুপের মিটিং নবম শ্রেণির পরীক্ষার প্রশ্নে সানি লিয়ন ও মিয়া খলিফা! গাজীপুরে র‍্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' নিহত ১ প্রবাসী স্বামীর অনুপস্থিতিতে যুবকের সাথে শারীরিক সম্পর্ক, মেয়ের দিকেও লোলুপ দৃষ্টি বাধ্য হয়ে থানায় প্রবাসীর স্ত্রী
হোম / ক্রাইম সংবাদ / কুষ্টিয়ায় গভীর রাতে ভাবিকে তুলে নিয়ে ধর্ষণ, আটক ১!
index

কুষ্টিয়ায় গভীর রাতে ভাবিকে তুলে নিয়ে ধর্ষণ, আটক ১!

কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়ার ইবি থানাধীন মনোহরদিয়া ইউনিয়নের বলরামপুরে সবজের মোল্লা (৪০) নামে এক ধর্ষক দীর্ঘদিন ধরে আপন ভাবিকে ধর্ষণ করে আসছে। ধর্ষিতা নবিরন খাতুন (ছদ্মনাম) (৪৭) দুই ছেলে ও দুই মেয়ের জননী।

স্থানীয় সূত্রে জানা যায়, বলরামপুরের আনজেদ মোল্লার স্ত্রী নবিরন খাতুন, সবজের মোল্লার আপন ভাই আনজেদ মোল্লা কিছুটা প্রতিবন্ধী হওয়ায় তার স্ত্রী নবিরন খাতুনকে দীর্ঘদিনযাবত জোরপুর্বক ধর্ষণ করে আসছে কিন্তু নবিরন নেছা লোকলজ্জার ভয়ে কাউকে কিছু বলেনি বলে তিনি জানান। আনজেদ মোল্লার বড় মেয়ের সাথে তার আপন ছোট ভাই সবজের মোল্লার ছেলের প্রেমের সম্পর্ক হয় এবং তারা ১০মাস পুর্বে গোপনে বিয়ে করে।

কিন্তু বিয়ের ৩মাস পর বিষয়টা জানাজানি হলে ছেলে মেয়ে উভয় বাসা থেকে পালিয়ে যায়। সেই থেকে ৭মাস আনজেদ মোল্লা ও সবজের মোল্লা দুই ভাইয়ের মধ্যে সম্পর্ক খারাপ হয় এবং তারা একে অপরের সাথে কথা বার্তা বলা বন্ধ করে দেয়। কিন্তু কিছু দিন আগে সবজের মোল্লা তার স্ত্রীকে বাপের বাড়ি পাঠিয়ে দিয়ে গত ১৩মার্চ রাত ২টার দিকে অন্ধকারে ভাবি নবিরন খাতুনকে ঘর থেকে তুলে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

পরে স্থানীয়রা ইবি থানার ওসি রতন শেখকে জানালে ওসি তাৎক্ষনিক ভাবে ফোর্স পাঠিয়ে ধর্ষক সবজের মোল্লাকে আটক করে। সবজের মোল্লা ও আনজেদ মোল্লা বলরামপুরের মৃত আলম মোল্লার ছেলে।

আরও দেখুন

rab_(4)

গাজীপুরে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের পোড়াবাড়ি ইপসা গেট এলাকায় র‍্যাপিড অ্যাকশান ব্যাটালিয়ন (র‍্যাব) সদস্যদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ...

Leave a Reply

%d bloggers like this: