সর্বশেষ সংবাদ
২ বিশ্ববিদ্যালয় ছাত্রকে ২৪০ কোটি টাকা জরিমানা! স্বামীর গায়ের রং কালো তাই পুড়িয়ে মারলো স্ত্রী! পঞ্চগড়ে ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেপ্তার লক্ষ্মীপুরে বিষপানে গৃহবধূর আত্মহত্যা বিশ্বে গণমাধ্যমের স্বাধীনতা সূচকে ৪ ধাপ পেছাল বাংলাদেশ ২৮ এপ্রিল থেকে অনলাইন অ্যাপে মিলবে ট্রেনের টিকিট রোহিঙ্গা প্রত্যাবাসনে ৩ মে নেপিডোতে জয়েন্ট ওয়ার্কিং গ্রুপের মিটিং নবম শ্রেণির পরীক্ষার প্রশ্নে সানি লিয়ন ও মিয়া খলিফা! গাজীপুরে র‍্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' নিহত ১ প্রবাসী স্বামীর অনুপস্থিতিতে যুবকের সাথে শারীরিক সম্পর্ক, মেয়ের দিকেও লোলুপ দৃষ্টি বাধ্য হয়ে থানায় প্রবাসীর স্ত্রী
হোম / বিশ্বজুজুড়ে / ক্রাইস্টচার্চে হামলায় নিহত দুই বাংলাদেশির পরিচয় মিলেছে
image

ক্রাইস্টচার্চে হামলায় নিহত দুই বাংলাদেশির পরিচয় মিলেছে

আন্তর্জাতিক ডেস্ক :

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে আল নুর মসজিদসহ দুটি মসজিদে হামলার ঘটনায় দুই বাংলাদেশি নিহত হয়েছেন। অস্ট্রেলিয়ায় নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার এম সুফিউর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। এ ছাড়া দুই বাংলাদেশি এখনও নিখোঁজ রয়েছেন ও গুরুতর আহত হয়ে ৫ জন আছেন হাসপাতালে।

নিউজিল্যান্ডের অনারারি কনসাল শফিকুর রহমান ভুঁইয়া জানিয়েছেন নিহতরা হলেন ড. আব্দুস সামাদ ও হোসনে আরা।

নিউজিল্যান্ডের স্থানীয় একটি বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা করতেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষক আবদুস সামাদ। হামলার সময় আব্দুস সামাদের সঙ্গে তার স্ত্রী ছিলেন। স্ত্রীর নাম জানা যায়নি। তবে তিনি এখনও নিখোঁজ রয়েছেন। হোসনে আরার বিস্তারিত আর কোনো পরিচয় পাওয়া যায়নি।

আজস্থানীয় সময় বেলা দেড়টার দিকে মসজিদে নামাজ শুরুর ১০ মিনিটের মধ্যে একজন বন্দুকধারী সিজদায় থাকা মুসল্লিদের ওপর গুলি ছোড়ে। হামলাকারীর হাতে স্বয়ংক্রিয় রাইফেল ছিল। হামলা চালিয়ে বন্দুকধারী জানালার কাচ ভেঙে পালিয়ে যায়। এ ঘটনায় এখন পর্যন্ত ৪০ জন নিহত হয়েছে বলে নিউজিল্যান্ডের পক্ষ থেকে জানানো হয়। গুরুতর আহত ২০ জন।

আরও দেখুন

meye

বাবাকে নতুন জীবন দিলেন ১৯ বছরের মেয়ে

অনলাইন ডেস্ক: বাবার বয়স ৬৫। কিছুদিন ধরেই পেটে ব্যথা হতো, কিছু খেতে পারতেন না। হাসপাতালে ...

Leave a Reply

%d bloggers like this: