সর্বশেষ সংবাদ
প্রবাসী স্বামীর অনুপস্থিতিতে যুবকের সাথে শারীরিক সম্পর্ক, মেয়ের দিকেও লোলুপ দৃষ্টি বাধ্য হয়ে থানায় প্রবাসীর স্ত্রী গৌরনদীতে দু’পক্ষের সংঘর্ষ, নারীসহ আহত ৮ গোমস্তাপুরে মাদকসহ আটক চার তাইওয়ানে ৬.০ মাত্রার ভূমিকম্প বাবাকে নতুন জীবন দিলেন ১৯ বছরের মেয়ে দুর্যোগ-দুর্ঘটনা মোকাবেলায় ব্যক্তিগত পর্যায়েও সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী আগামী দিনে সবুজ ও পরিষ্কার শক্তির উৎস সৌরশক্তি : পরিকল্পনামন্ত্রী দারিদ্র বিমোচন সহায়ক বাজেট প্রণয়নের আহ্বান: স্পিকার নারীর প্রতি সহিংসতা রোধে শিক্ষা প্রতিষ্ঠানে অভিযোগ বক্স রাখার সুপারিশ গ্রেপ্তারকালে পেরুর সাবেক প্রেসিডেন্টের আত্মহত্যা
হোম / বিনোদন / অবশেষে বিয়ে করছেন মিয়া খলিফা!
mia-076

অবশেষে বিয়ে করছেন মিয়া খলিফা!

বিনোদন ডেস্ক:

তার আসল নাম মিয়া কালিস্তা। লেবাননের বৈরুতে মুসলিম পরিবারে জন্ম তার। কিন্তু পরে যুক্তরাষ্ট্রে পাড়ি জমায় তার পরিবার। সেখানে গিয়ে খ্রিষ্টান ধর্ম গ্রহণ করেন এবং পরে নীল দুনিয়ায় প্রবেশ করেন তিনি। নাম পরিবর্তন করে তিনি হন মিয়া খলিফা।

গত কয়েক বছর ধরেই গুগল সার্চে শীর্ষে থাকে এই তরুণীর নাম। বিশ্বজুড়ে জনপ্রিয় এ তারকার প্রতিটি ইনস্টাগ্রাম পোস্ট মনোযোগের কেন্দ্রে থাকে। শোনা গিয়েছিল তিনি বলিউডের ছবিতেও অভিনয় করবেন।

তবে সেসব ছাপিয়ে সাবেক পর্নো তারকা মিয়া খলিফা এখন শিরোনামে বিয়ের জন্য। পর্ন জগতের আলোচিত ও জনপ্রিয় তারকা সম্প্রতি বাগদান করলেন। প্রেমিক রবার্ট স্যান্ডবার্গের সঙ্গে আংটিবদল করে ভাইরাল হলেন সাবেক এ পর্ন তারকা।

দীর্ঘদিন ধরেই রবার্ট স্যান্ডবার্গের সঙ্গে প্রেম করছেন মিয়া খলিফা। বেশ কয়েকবার দিয়েছেন বিয়ের ঘোষণাও। কিন্তু সেটি আর বাস্তবে রূপ নেয়নি। অবশেষে আংটি বদল করলেন লেবাননীয় বংশোদ্ভূত মার্কিন এই পর্নো তারকা।

তার প্রেমিক রবার্ট স্যান্ডবার্গ পেশায় একজন পাচক। তার সঙ্গে ছবি ও ভিডিও শেয়ার করে জনপ্রিয় মাধ্যমে ইনস্টাগ্রামে বাগদানের ঘোষণা দিলেন মিয়া খলিফা। সঙ্গে সঙ্গে নেট-দুনিয়ায় এ খবর ভাইরাল।

ভিডিওতে দেখা গেল, বালিশের নিচে সুন্দর হীরার আংটি লুকিয়ে রেখেছিলেন রবার্ট। সেই আংটি দেখার পর বিস্মিত হন মিয়া। গত ১৪ মার্চ যুক্তরাষ্ট্রের শিকাগোর এক রেস্তোরাঁয় ডিনার ডেটের আয়োজন করেন রবার্ট। সেখানেই আনুষ্ঠানিকভাবে মিয়াকে বিয়ের প্রস্তাব দেন তিনি।

মিয়া ও রবার্ট দুজনই তাদের প্রস্তাবের গল্পটাও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। আংটিবদলে খুব উচ্ছ্বসিত দুজন। রবার্ট এ ছবির ক্যাপশনে লিখেছেন, ‘একদম পারফেক্ট রাত।’

পর্নো দুনিয়া থেকে বিদায় নিয়েই নিজেকে বদলে নেন মিয়া খলিফা। শুরু করেন নতুন এক জীবন। সেই জীবনের অংশ হিসেবেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

উল্লেখ্য, যুক্তরাষ্ট্রের টেক্সাস বিশ্ববিদ্যালয় থেকে ইতিহাসে স্নাতক করেন মিয়া খলিফা। স্নাতক শেষে তিনি একটি ফাস্টফুড রেস্তোরাঁয় কাজ শুরু করেন। সেখানেই এক ক্রেতা তাকে পর্নো ছবির দুনিয়ায় যাওয়ার প্রস্তাব দেন।

তবে মিয়ার পছন্দে খুশি হতে পারেননি তার পরিবার। পর্নো ইন্ডাস্ট্রিতে যাওয়ার পর পরিবারের লোকজন তার সঙ্গে কথাও বলেননি। এতে মা-বাবা ও নিজ দেশের মানুষ তার ওপর ক্ষুব্ধ হন।

লেবাননের মানুষ এর সমালোচনা করেন। এর পর লেবানন ও মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশ থেকে মৃত্যুর হুমকি দেয়া হয়। অবিরাম মৃত্যুর হুমকি পাওয়ার পর তিনি পর্নো দুনিয়া ছেড়ে দেন। মাত্র তিন মাস তিনি এ ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন।

আরও দেখুন

1339287651

অলিম্পিক গেমসে কারাতে প্রতিযোগিতায় অংশ নিতে জাপান যাচ্ছেন আলেকজান্ডার বো

বিনোদন ডেস্ক: জাপানের রাজধানী টোকিওতে ২০২০ সালের জুলাই থেকে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘অলিম্পিক গেমস’-এর আসর। ...

Leave a Reply

%d bloggers like this: