সর্বশেষ সংবাদ
প্রবাসী স্বামীর অনুপস্থিতিতে যুবকের সাথে শারীরিক সম্পর্ক, মেয়ের দিকেও লোলুপ দৃষ্টি বাধ্য হয়ে থানায় প্রবাসীর স্ত্রী গৌরনদীতে দু’পক্ষের সংঘর্ষ, নারীসহ আহত ৮ গোমস্তাপুরে মাদকসহ আটক চার তাইওয়ানে ৬.০ মাত্রার ভূমিকম্প বাবাকে নতুন জীবন দিলেন ১৯ বছরের মেয়ে দুর্যোগ-দুর্ঘটনা মোকাবেলায় ব্যক্তিগত পর্যায়েও সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী আগামী দিনে সবুজ ও পরিষ্কার শক্তির উৎস সৌরশক্তি : পরিকল্পনামন্ত্রী দারিদ্র বিমোচন সহায়ক বাজেট প্রণয়নের আহ্বান: স্পিকার নারীর প্রতি সহিংসতা রোধে শিক্ষা প্রতিষ্ঠানে অভিযোগ বক্স রাখার সুপারিশ গ্রেপ্তারকালে পেরুর সাবেক প্রেসিডেন্টের আত্মহত্যা
হোম / মাঠে ময়দানে / বাংলাদেশের বিশ্বকাপ দল চূড়ান্ত
image

বাংলাদেশের বিশ্বকাপ দল চূড়ান্ত

স্পোর্টস ডেস্ক:

বিশ্বকাপের জন্য বাংলাদেশ দল প্রায় চূড়ান্ত। দু-একটা জায়গা নিয়ে খানিকটা দ্বিমত রয়েছে। স্ট্যান্ডবাই খেলোয়াড়দের নিয়ে চিন্তা রয়েছে। এদিকে ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগের গুরুত্বপূর্ণ ম্যাচগুলো মিরপুরে অনুষ্ঠিত হচ্ছে। ম্যাচ দেখছেন দুই নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু ও হাবিবুল বাশার।

গতকাল আবাহনী ও লিজেন্ডস অব রূপগঞ্জের ম্যাচ চলাকালীন নির্বাচকদের সঙ্গে আলোচনায় বসেছিলেন ওয়ানডে অধিনায়ক মাশরাফি মুর্তজা এবং বিসিবি গেম ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান ও আবাহনীর কোচ খালেদ মাহমুদ।

চন্ডিকা হাথুরুসিংহে কোচ থাকাকালীন বাংলাদেশ দলের নির্বাচকের অংশ ছিলেন খালেদ মাহমুদ। বিশ্বকাপে এবারও তিনি ম্যানেজার হিসেবে থাকবেন বলে ধারণা করা হচ্ছে।

কাল মাশরাফির সঙ্গে জাতীয় দলের ক্রিকেটারদের পারফরম্যান্স নিয়ে আলোচনা করতে আবাহনীর ড্রেসিরুমে এসেছিলেন নির্বাচকরা।

খালেদ মাহমুদ বলেন, ‘অধিনায়ক কেমন দল চায়- এ ব্যাপারে আলোচনা হয়েছে। বিশেষ কিছু না আসলে। নান্নু ভাইরাও এসেছেন একই কারণে। জাতীয় দলের অনেক খেলোয়াড় পারফর্ম করছে না।

ফর্মে নেই অনেকে।’ তিনি বলেন, ‘তবে জাতীয় দলে যারা খেলছে তাদের নিয়ে দ্বিমত নেই। তাদের অভিজ্ঞতা আছে বিদেশে খেলার। কে কেমন করছে এসব নিয়েই কথা হয়েছে।’

তামিম ইকবাল ও মুশফিকুর রহিম এবার ঢাকা লিগে খেলছেন না। ইনজুরির দরুন খেলতে পারছেন না মাহমুদউল্লাহ রিয়াদও। সাকিব আল হাসান আইপিএল খেলছেন ভারতে। ঢাকা লিগে খেলতে পারেন এর মধ্যে বাইরে ছিলেন শুধু মোস্তাফিজুর রহমান। তিনিও গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে শাইনপুকুরের হয়ে আজ মাঠে নামবেন। এরআগে সর্বশেষ ২০১৪ সালে ঢাকা লিগে খেলেছেন মোস্তাফিজ।

আরও দেখুন

09541853

দাম্পত্য জীবনের জন্য দোয়া চাইলেন মিরাজ

স্পোর্টস ডেস্ক: বিপিএলের ৬ষ্ঠ আসরে ব্যাট হাতে ইনিংস শুরু করতে দেখা গেছে তাকে, এবার জীবনের ...

Leave a Reply

%d bloggers like this: