সর্বশেষ সংবাদ
প্রবাসী স্বামীর অনুপস্থিতিতে যুবকের সাথে শারীরিক সম্পর্ক, মেয়ের দিকেও লোলুপ দৃষ্টি বাধ্য হয়ে থানায় প্রবাসীর স্ত্রী গৌরনদীতে দু’পক্ষের সংঘর্ষ, নারীসহ আহত ৮ গোমস্তাপুরে মাদকসহ আটক চার তাইওয়ানে ৬.০ মাত্রার ভূমিকম্প বাবাকে নতুন জীবন দিলেন ১৯ বছরের মেয়ে দুর্যোগ-দুর্ঘটনা মোকাবেলায় ব্যক্তিগত পর্যায়েও সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী আগামী দিনে সবুজ ও পরিষ্কার শক্তির উৎস সৌরশক্তি : পরিকল্পনামন্ত্রী দারিদ্র বিমোচন সহায়ক বাজেট প্রণয়নের আহ্বান: স্পিকার নারীর প্রতি সহিংসতা রোধে শিক্ষা প্রতিষ্ঠানে অভিযোগ বক্স রাখার সুপারিশ গ্রেপ্তারকালে পেরুর সাবেক প্রেসিডেন্টের আত্মহত্যা
হোম / ক্রাইম সংবাদ / সাভারে সবজি বিক্রেতাকে কুপিয়ে হত্যা
images

সাভারে সবজি বিক্রেতাকে কুপিয়ে হত্যা

সাভার প্রতিনিধি:

সাভারে মহসিন খাঁন নামের (২৪) এক সবজি বিক্রেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল রাত সাড়ে সাতটার দিকে সাভার বাজার বাসষ্ট্যান্ডের চৌরঙ্গী মার্কেটের পাশে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এদিকে এ ঘটনার পর থেকে তার বন্ধু দিপু পলাতক রয়েছে।

নিহত যুবক আশুলিয়ার পানধোয়া এলাকার সিরাজ খাঁনের ছেলে। সে সাভারে সবজি বিক্রি করতো বলে জানিয়েছে তার বাবা।

নিহতদের পরিবারের সদস্যরা জানায়, রাতে মহসিন তার বন্ধু দিপুর সাথে আশুলিয়ার গকুলনগর এলাকায় বৈশাখী মেলায় বেড়াতে যান। এ সময় দিপু তাকে কৌশলে সাভারে নিয়ে সন্ত্রাসীদের দিয়ে তাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে।

নিহতের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার অফিসার ওসি এ এফ এম সায়েদ বলেন, এ ঘটনার একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। অপরাধীকে গ্রেপ্তার করা হবে। এ ঘটনার পর থেকে মহসিন বন্ধু পলাতক রয়েছে।

আরও দেখুন

mila-56

আমাকে বাথরুম থেকে নগ্ন করে বের করে নির্যাতন করা হয় : মিলা

বিনোদন ডেস্ক: কণ্ঠশিল্পী মিলাকে নগ্ন অবস্থায় বাথরুম থেকে বের করে নির্যাতন করা হয় বলে অভিযোগ ...

Leave a Reply

%d bloggers like this: