সর্বশেষ সংবাদ
প্রবাসী স্বামীর অনুপস্থিতিতে যুবকের সাথে শারীরিক সম্পর্ক, মেয়ের দিকেও লোলুপ দৃষ্টি বাধ্য হয়ে থানায় প্রবাসীর স্ত্রী গৌরনদীতে দু’পক্ষের সংঘর্ষ, নারীসহ আহত ৮ গোমস্তাপুরে মাদকসহ আটক চার তাইওয়ানে ৬.০ মাত্রার ভূমিকম্প বাবাকে নতুন জীবন দিলেন ১৯ বছরের মেয়ে দুর্যোগ-দুর্ঘটনা মোকাবেলায় ব্যক্তিগত পর্যায়েও সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী আগামী দিনে সবুজ ও পরিষ্কার শক্তির উৎস সৌরশক্তি : পরিকল্পনামন্ত্রী দারিদ্র বিমোচন সহায়ক বাজেট প্রণয়নের আহ্বান: স্পিকার নারীর প্রতি সহিংসতা রোধে শিক্ষা প্রতিষ্ঠানে অভিযোগ বক্স রাখার সুপারিশ গ্রেপ্তারকালে পেরুর সাবেক প্রেসিডেন্টের আত্মহত্যা
হোম / ক্রাইম সংবাদ / কুমিল্লা দেবিদ্বারে কিশোরী (১৫) ধর্ষণের অভিযোগে মসজিদের ইমাম আটক
IMG_20190414_012558_038

কুমিল্লা দেবিদ্বারে কিশোরী (১৫) ধর্ষণের অভিযোগে মসজিদের ইমাম আটক

কুমিল্লা প্রতিনিধি :

কুমিল্লা দেবিদ্বার ছোট শালঘর দক্ষিণ পাড়া বাইতুল ফালাহ মসজিদের ইমামের বিরুদ্ধে এক কিশোরীকে (১৫) ধর্ষণের অভিযোগ উঠেছে। এঘটনায় অভিযুক্ত ধর্ষক ইমামকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৩ এপ্রিল ) সকাল আনুমানিক সাড়ে ১০ টায় উপজেলার ছোট শালঘর দক্ষিণ পাড়ার বাইতুল ফালাহ জামে মসজিদে ইমামের থাকার ঘরে ঘটনাটি ঘটে।

ধর্ষক ইমাম মাহফুজুর রহমান (২১) উপজেলার ভিরাল্লা গ্রামের মোহাম্মদ সাইদুল ইসলাম ছেলে।

এ ঘটনায় ধর্ষিতা কিশোরীর বাবা বাদী হয়ে অভিযুক্ত ইমাম মো: মাহফুজুর রহমানকে আসামি করে দেবিদ্বার থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

এবিষয়ে ধর্ষিতা কিশোরীর বাবা জানান, আমার মেয়ে মসজিদের সামনের সড়ক দিয়ে আসা-যাওয়ার সময় প্রায় সময়ই পথিমধ্যে ওই ইমাম তাকে উক্ত্যক্ত করতো এবং কুপ্রস্তাব দিত। ঘটনার দিন সকালে ওই ইমাম রাস্তা থেকে ডেকে ফুসলিয়ে মসজিদের পূর্ব পাশে তার থাকার ঘরে নিয়ে যায়। সেখানে তাকে গামছা দিয়ে মুখ বেঁধে ধর্ষণ করে। ঘটনার পরে ওই কিশোরী বাড়িতে এসে তার মায়ের কাছে ঘটনার বিস্তারিত জানালে তার মা আমাক জানালে আমরা দ্রুত মেয়েকে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই।

সেখানে কর্তব্যরত চিকিৎসক জানান, মেয়েটিকে আশংকাজনক অবস্থায় নিয়ে এলে আমরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করাই। মেয়েটির যৌনাঙ্গে রক্তক্ষরণ হয়েছে।

ইউপি সদস্য আলম হাজারী বলেন, ঘটনা শুনে ঘটনাস্থলে যাই। সেখানে অভিযুক্ত ইমামের কাছে ঘটনার সত্যতা জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন। পরে দেবিদ্বার থানা পুলিশকে জানালে পুলিশ এসে অভিযুক্ত ইমামকে আটক করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জহিরুল আনোয়ার জানান, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্ত ধর্ষককে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত ইমাম ধর্ষণের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। শনিবার দুপুরে তাকে কুমিল্লা আদালতে হাজির করা হলে বিজ্ঞ আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেন বলে তিনি জানান।

আরও দেখুন

mila-56

আমাকে বাথরুম থেকে নগ্ন করে বের করে নির্যাতন করা হয় : মিলা

বিনোদন ডেস্ক: কণ্ঠশিল্পী মিলাকে নগ্ন অবস্থায় বাথরুম থেকে বের করে নির্যাতন করা হয় বলে অভিযোগ ...

Leave a Reply

%d bloggers like this: