সর্বশেষ সংবাদ
প্রবাসী স্বামীর অনুপস্থিতিতে যুবকের সাথে শারীরিক সম্পর্ক, মেয়ের দিকেও লোলুপ দৃষ্টি বাধ্য হয়ে থানায় প্রবাসীর স্ত্রী গৌরনদীতে দু’পক্ষের সংঘর্ষ, নারীসহ আহত ৮ গোমস্তাপুরে মাদকসহ আটক চার তাইওয়ানে ৬.০ মাত্রার ভূমিকম্প বাবাকে নতুন জীবন দিলেন ১৯ বছরের মেয়ে দুর্যোগ-দুর্ঘটনা মোকাবেলায় ব্যক্তিগত পর্যায়েও সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী আগামী দিনে সবুজ ও পরিষ্কার শক্তির উৎস সৌরশক্তি : পরিকল্পনামন্ত্রী দারিদ্র বিমোচন সহায়ক বাজেট প্রণয়নের আহ্বান: স্পিকার নারীর প্রতি সহিংসতা রোধে শিক্ষা প্রতিষ্ঠানে অভিযোগ বক্স রাখার সুপারিশ গ্রেপ্তারকালে পেরুর সাবেক প্রেসিডেন্টের আত্মহত্যা
হোম / বিশ্বজুজুড়ে / ঝড়ের গতিতে চলন্ত গাড়িতে নগ্ন তিন তরুণী!
bdmorning1555245181uytre

ঝড়ের গতিতে চলন্ত গাড়িতে নগ্ন তিন তরুণী!

অনলাইন ডেস্ক:

ঝড়ের বেগে গাড়ি চালিয়ে যাচ্ছেন এক তরুণী। তার সাথে গাড়িতে বসে আছেন আরও দুই তরুণী। তিনজনই নগ্ন। আর পেছন থেকে তাদের গাড়ি আটকাতে ধাওয়া করছে পুলিশের গাড়ি। না, এটা সিনেমার কোনো দৃশ্য নয়। বাস্তবে এমন ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায়। তা ঠিক কী হয়েছিল?

আন্তর্জাতিক গণমাধ্যমে খবর, রাস্তার পাশে গাড়ি দাঁড় করিয়ে রেখেছিলেন ওই তিন তরুণী। তিন জনেই পুরো নগ্ন হয়ে গাড়ির পাশে দাঁড়িয়ে ছিলেন। তরুণীদের এমন কাণ্ড কানে পৌঁছতেই পুলিশ ঘটনাস্থলে হাজির হয়। তরুণীদের এমন বেশে থাকার কথা জিজ্ঞাসা করতেই পুলিশকে তারা জানান, গোসলের পর ‘সানট্যান’ লোশন মেখে সানবাথ নিচ্ছেন! পুলিশ বাধা দিতে গেলে তাদের সঙ্গে বাকবিতণ্ডা হয়। তারপরই গাড়িতে চেপে ঝড়ের গতিতে সেখান থেকে বেরিয়ে যান তাঁরা। পুলিশও তাদের ধাওয়া করতে শুরু করে। কিছুতেই ওই তরুণীদের বাগে আনা সম্ভব হচ্ছিল বলে জানান এক পুলিশ কর্মকর্তা।

এ ভাবে ঘণ্টাখানেক ‘র‌্যাট অ্যান্ড ক্যাট’ রেস চলতে থাকে পুলিশ-তরুণীদের মধ্যে। একটা সময় তরুণীদের গাড়ি ওভারটেক করে তাদের গতিরোধ করার চেষ্টা করে পুলিশ। এক পুলিশ কর্মকর্তাার দাবি, বাধা দিতে গেলে তাদের এক কর্মীকে চাপা দিয়ে মারার চেষ্টাও করেন ওই তরুণীরা। অবশেষে তাদের বিরুদ্ধে পুলিশের উপর হামলা, গ্রেফতারে বাধা দেওয়া এবং অশ্লীলতার অভিযোগ এনে গ্রেফতার করে পুলিশ।

আরও দেখুন

ivanka-t

বাবা আমাকে বিশ্বব্যাংকের প্রেসিডেন্ট হতে বলেছিলেন

অনলাইন ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা ট্রাম্প জানিয়েছেন, বিশ্বব্যাংকের প্রধান হওয়ার জন্য তার ...

Leave a Reply

%d bloggers like this: